মাইরালামাইরালা

যে ১০টি জোন ফ্রেন্ডজোনের থেকেও খারাপ

“ফ্রেন্ডজোন” অদ্ভুত এক জোন, বারমুডা ট্রায়াঙ্গেলের থেকেও ভয়ংকর এই ফাঁদ! কারো ফ্রেন্ডজোনের ফাঁদে একবার যদি আপনি পড়েন, তবে আপনার সারাজীবন এখানেই কেটে যাবে, কোনভাবেই এখান থেকে আর বের হতে পারবেন না। তবে এই ফ্রেন্ডজোনের থেকেও ভয়ংকর আরো কিছু জোন আছে, যেগুলোর কাছে ফ্রেন্ডজোন নিজেও শিশু, আজ সেসব জোনকে পরিচয় করিয়ে দিচ্ছি আপনাদের সাথে।

১. নো রিলেশনশিপ, নো লাইফ জোন – প্রেমবিহীন জীবন মানেই লবণ ছাড়া তরকারি, এমন ধ্যান-ধারণা মনে নিয়ে থাকলেই আপনার কেল্লা ফতে। এই জোনের লোকজন ভুতের বাড়িতে রাতে একা থাকতে পারলেও, সিংগেল থাকতে পারেন না।

via GIPHY

 

২. ফরেভার টুগেদার জোন – “আমরা অনেকদিন ধরে একসাথে আছি, তাই আমরা ফরেভার টুগেদার। ভালো লাগা কাজ করুক বা না করুক, সম্পর্কের বয়স অনেকদিন হয়ে গেলে এই জোনের লোকজন মনে করেন সম্পর্কটা টিকিয়ে রাখাই জীবনের সবকিছু।

via GIPHY

 

৩. লেটস স্টে ইন টাচ জোন – এই জোনের ফাঁদে পা দিয়েছেন তো ফেঁসেছেন, যার সাথে সম্পর্ক শেষ তার সাথে সবকিছু চুকেবুকে যাওয়াই ভালো। যোগাযোগ রাখতে গেলেই গ্যাঞ্জাম।

via GIPHY

 

৪. উই আর অন এ ব্রেক জোন – প্রেমও করছি আবার করছিও না, মানে ভালো লাগে আবার লাগেও না। তাই কিছুদিনের জন্য ব্রেক নিয়েছি, এই জোনে একবার ঢুকে গেলে আপনার সাথে কি হবে আপনি নিজেও তা বুঝবেন না।

via GIPHY

 

৫. ব্রাদার/সিস্টার ফ্রম অ্যানাদার মাদার জোন – এনারা হচ্ছেন হাইব্রিড জাতের ভাই-বোন। নিজের ভাইবোনের খবর নেন না কিন্তু যার থেকে পাত্তা পাওয়ার কোন সম্ভাবনা নাই, তার পাত্তা আদায়ের জন্য এই জোন সৃষ্টি করেন।

via GIPHY

 

৬. ক্রাশ জোন – নামই তো সবকিছু বলে দেয় ভাই, বাকিটা ব্যাখ্যা করে কষ্ট বাড়ানোর দরকার আছে আর?

via GIPHY

 

৭. স্পেয়ার টায়ার জোন – গাড়ির যেমন স্পেয়ার টায়ার থাকে, তেমনি আপনিও যদি কারো জীবনে স্পেয়ার টায়ার হতে চান তবে আপনার জন্য এই জোন। অনেকে ব্যাকআপ হিসেবে এই জোনে কিছু লোকজন রেখে দেয়

via GIPHY

 

৮. সোশ্যাল মিডিয়া বেস্ট ফ্রেন্ড জোন – আড্ডা দিতে বন্ধুরা ফোন দিলে নিচে নামে না, অথচ সোশ্যাল মিডিয়াতে পরিচয় জীবনে দেখেও নাই এমন মানুষরে নিজের বেস্টি পেস্ট্রি বলে একাকার! এদের বন্ধুত্বের দৌড়ও কেবল সোশ্যাল মিডিয়া পর্যন্তই

via GIPHY

 

৯. খাওয়া-দাওয়া শেষ, সোনার বাংলাদেশ জোন – উল্টাপাল্টা কিছু ভাবার কোন কারণ নাই। শুধুমাত্র কোন দরকারে আপনাকে যদি কেউ মনে করে, এছাড়া তার জীবনে যদি আপনার কোন মূল্য না থাকে, তবে আপনার জন্য ব্রেকিং নিউজ- আপনি তার খাওয়া-দাওয়া শেষ, সোনার বাংলাদেশ জোনের একজন সদস্য মাত্র।

via GIPHY

 

১০. প্লেটোনিক রোমান্স জোন – এই জোনে প্রেম-ভালোবাসা, ডেট সবই থাকবে। তবে থাকবে না ভবিষ্যৎ নিয়ে কোন পরিকল্পনা। আর সব কিছু এখানে বেশ লিমিটেড, একদম লিমিটেড কোম্পানির মতো, বুঝতেই পারছেন নিশ্চয়ই!

via GIPHY

যে জিনিসগুলো শুধু বাংলাদেশি মধ্যবিত্তরাই জমায় 

Quiz: গান সিলেক্ট করে জেনে নিন ‘পরান’ মুভির কোন ক্যারেক্টারের সাথে আপনার মিল রয়েছে