কারও রেজাল্ট জিজ্ঞেস করতে পারবে না বলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পাশের বাসার এক আন্টি

এইবার এইচএসসি পরীক্ষা হবে না এইটা তো মোটামুটি আমরা সবাই জানি, এইচএসসি পরীক্ষা না হওয়ার সংবাদে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে পরীক্ষার্থীদের মধ্যে, তবে তার ঠিক উল্টো অবস্থা বনানীর এক পাশের বাসার আন্টির। এইচএসসি পরীক্ষা না হলে কারো রেজাল্ট জিজ্ঞেস করতে পারবে না, এই চিন্তায় দমবন্ধ হয়ে আসছে তার। জানা যায়, গতকাল থেকে নিউজ দেখার পর তার অবস্থা খারাপ হওয়া শুরু হয়। এই ব্যাপারে জানার জন্য আন্টির বাসায় গেলে তিনি প্রথমেই আমাদের প্রতিবেদককে তার রেজাল্ট জিজ্ঞেস করে বসেন, প্রতিবেদক ইন্টার ফেল বলায় আন্টি কিছুটা সুস্থ বোধ করে কথা বলার শুরু করে বলেন- “কিয়েক্টাবস্তা দেখেন, বছরে তো দুই একটা দিনই আমাদের জন্য আনন্দের, আশপাশের বাসার ছেলেমেয়ে আর তাদের গার্জিয়ানদের রেজাল্ট জিজ্ঞেস করে প্যারা দেওয়ার মধ্যেই আমরা সুখ খুঁজে পাই, আর আমাদের থেকে সেই সুখটাও কেড়ে নেওয়া হলো এবার,মানবতা আজ কুতায়? মানুষজনের ফেইলের খবর শুনে একটু যে শয়তানি লুক দিয়ে নিজের ছেলেমেয়ের ভালো রেজাল্টের কথা বলবো, সেই কপালটাও নাই এখন” বলেই আন্টি কান্নাকাটি শুরু করলে আমাদের প্রতিবেদক সেখান থেকে পালিয়ে আসেন।

এদিকে বাংলাদেশ আন্টি সোসাইটির এক নব্য সদস্য আমাদেরকে জানান তারা নাকি আগামীকাল থেকেই এমন সিদ্ধান্তের বিরুদ্ধে আন্দোলনে নামবেন। দরকার হলে তারা আমরণ কর্মসূচি ঘোষণার ডাক দিবেন।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

শিশুদেরকে Sexual Abuse সম্পর্কে বুঝিয়ে বলতে যে ৬টি বিষয় জরুরি

Among Us গেমটির এই ৮ প্রকার প্লেয়ারের কোনটি আপনি?