ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

ট্রেনের চাকায় হাওয়া দেওয়ার চাকরির জন্য ২০ লাখ টাকা ঘুষ দিয়ে ধরা খেলো বাড্ডার রনি

ট্রেনের চাকায় হাওয়া দেওয়ার চাকরির জন্য ২০ লাখ টাকা ঘুষ দিয়ে ধরা খেয়েছেন বাড্ডার রনি নামের এক তরুণ। জানা যায়, কয়েক মাস আগে ট্রেনে হাওয়া দেওয়ার চাকরি পেতে ফেসবুকে ফেক একাউন্টের মাধ্যমে পরিচিত হওয়া এক জাস্টফ্রেন্ডকে তিনি ২০ লাখ টাকা দেন, টাকা দেওয়ার পর থেকেই নাকি ঐ জাস্ট ফ্রেন্ড উনাকে ব্লক করে দিয়েছেন। এখন একাউন্ট ফেক হওয়াতে কোনভাবে আর ঐ ফেসবুক আইডি খুঁজে পাচ্ছেন না তিনি। এ ব্যাপারে রনি ভাইয়ের সাথে কথা বলতে গেলে তিনি বলেন- “ভাই আমার তো ‘খাওয়া দাওয়া শেষ, সোনার বাংলাদেশ’ হয়ে গেছে। ২০ লাখ টাকা দিয়ে উগান্ডা থেকে ব্ল্যাক বেঙ্গল ছাগল এনে ছাগলের চাষ করে স্বাবলম্বী হবো ভেবেছিলাম, কিন্তু এখন তো আমার সেই আশায় গুড়ে বালি। কত স্বপ্ন ছিলো ট্রেনের চাকায় হাওয়া দিবো। চাকরিটা পেলেই আমার প্রেমিকা বেলাকে ফোন দিয়ে অঞ্জন দত্তের গান শোনাবো ভেবেছিলাম, কিন্তু এটা কি হলো?”

এদিকে রনি ভাইয়ের খবর শোনার পর ফেসবুকের বিভিন্ন চিপাচাপা থেকে আরো কয়েকজন বের হয়েছে, যারা সবাই ট্রেনের চাকায় হাওয়া দেওয়ার চাকরির জন্য ওই একই একাউন্টে ঘুষ দিয়েছিলেন। এদের অনেকেই এখন লাইভে এসে কান্নাকাটিও করছেন বলে শেষ খবর পাওয়া পর্যন্ত, জানা যায়।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

যে ১০টি বুদ্ধি খাটিয়ে ২০২০ এ আপনি জিতে নিতে পারেন “বর্ষসেরা দুই নাম্বার” অ্যাওয়ার্ডটি

মকরদের চিনতে চাইলে, এক্ষুনি এই ১০টি পাই চার্ট মুখস্থ করে ফেলুন