ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

দামি উপহার হিসেবে বন্ধুর বিয়েতে ১ কেজি পেঁয়াজ উপহার দিলেন বরিশালের জামান

হুট করে বেড়ে গিয়েছে পেঁয়াজের দাম, চারিদিকে এই দাম নিয়ে হাহাকার, এর মধ্যে বন্ধুর বিয়েতে অন্য কোন উপহার না দিয়ে দামি উপহার হিসেবে এক কেজি পেঁয়াজ উপহার দিয়েছেন বরিশালের জামান। জানা যায়, বন্ধুর বৌভাতের দিন এক পলিথিন ভর্তি পেঁয়াজ নিয়ে হাজির হয়ে যান তিনি। এ ব্যাপারে জামানের বন্ধুকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন- “খুব উপকার হইলো, জামান আমার প্রকৃত বন্ধু। আমার যে বেতন, ভাবসিলাম নতুন বউরে মনে হয় পেঁয়াজ ছাড়া তরকারি রান্নার ট্রেনিং দিতে হইবো। কিন্তু আমার জানের জান বন্ধু জামান, আমারে সেই বিপদ থেকে রক্ষা করলো।”

এদিকে জামানের এ ব্যাপারে বক্তব্য হলো- “সোনাদানা দিয়ে কি করবো ভাই, ওগুলা তো আর খাওয়া যায়না। এখন আকালের এই বাজারে পেঁয়াজের চেয়ে দামি কিছু আর নাই। কথা কি কিলিয়ার না ভেজাল আছে?” এরপর তিনি “কি কথা কননা ক্যান?” বলে চীৎকার দিয়ে উঠলে আমাদের প্রতিবেদক ভয়ে লুঙ্গি কাছা মেরে দৌড় দেন।

জামানের এই কান্ডে শালার পেঁয়াজ কই পাই (শাপেঁকপা)র প্রেসিডেন্ট পেঁয়াজুর রহমান জামানের বাড়িঘর তল্লাশি করার দাবি জানিয়েছেন। তিনি বলেন- “জামানের বাসায় তল্লাশি চালানো উচিত, মানুষ দামের জন্য এই পেঁয়াজ পায়না আর এই শালায় এক কেজি পেঁয়াজ উপহার দিয়ে দিলো। আমি নিশ্চিত ওর বাসায় তল্লাশি চালালে আরো অনেক অবৈধ পেঁয়াজ পাওয়া যাবে।”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সম্ভাব্য যে ১০টি অবাস্তব ঘটনা বাস্তবে রূপ নিতে পারে

তেজগাঁওয়ে বৃষ্টির জমা পানিতে সাবমেরিনের সাথে রিক্সার সংঘর্ষ, যাত্রী নিখোঁজ