ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

“আমি কে সিনো!” বলায় ক্যাসিনো মালিক ভেবে ধরিয়ে দেওয়া হলো বরিশালের মুক্তাদিরকে

আজ দুপুরে “আমি কে সিনো” বলে একজনকে প্রশ্ন করায় ক্যাসিনো মালিক ভেবে ধরিয়ে দেওয়া হয়েছে বরিশালের মুক্তাদির নামের এক তরুণকে। জানা যায়, তিনি গার্লফ্রেন্ডের জন্য ময়না মামার কুলফি মালাই কেনার সময় লাইন ব্রেক করেন। এ সময় লাইন ব্রেক করে আগে যাওয়ার জন্য লাইনের অন্য এক তরুণ প্রতিবাদ করলে তখন মুক্তাদির বলে বসেন- “এ মেয়া, আমি কে সিনো”। বলার সাথে সাথেই অন্যরা মুক্তাদিরকে ক্যাসিনো মালিক ভেবে মারধর দিয়ে ধরিয়ে দেন।

এ ব্যাপারে মুক্তাদিরের সাথে কথা বলতে গেলে তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন- “আমি তো শুধু ময়না মামার কুলফি মালাই একটু আগে ভাগে নেওয়ার জন্য আমি কে সিনো বলসি। এতেই আমাকে ধরে মারধর করলো। এমনকি মারলো কেন কিছুই তো বুঝলাম না।”

এদিকে কথায় কথায় নিজেদের প্রভাব খাটাতে “আমি কে সিনো সমিতি”র (আকেসিস) সভাপতি বলেন- “ঘোর কলিকাল চলতেছে বুঝলেন। মানুষজন একটু ফাপড়বাজি করে এক্সট্রা প্রিভিলেজ নেবে সেই যুগ আর নাই। কি হবে এই সমাজের? এই অবক্ষয় কোনভাবেই মেনে নেয়া যায় না!”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

যে ৬টি উপায় ডিপ্রেশন দূর করে স্বাভাবিক জীবনে ফিরতে সাহায্য করবে

সুখে দুঃখে পাশে থাকা প্রানপ্রিয় বিছানাকে লিখা একটি প্রেমপত্র