ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

টেকআউটে মেকআউট করতে গিয়ে ধরা খেলেন বগুড়ার কুদ্দুস ও তার জাস্টফ্রেন্ড

টেকআউটে মেকআউটে করতে গিয়ে জাস্টফ্রেন্ডসহ ধরা খেয়েছেন বগুড়ার কুদ্দুস নামের এক তরুণ। জানা যায় বিকালে জাস্টফ্রেন্ডকে নিয়ে বার্গার খেয়ে লুতুপুতু করার জন্য তিনি টেকআউটে যান। কিন্তু গিয়ে রীতিমত মেকআউট শুরু করে দেওয়ায় তাদের সেখান থেকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এ ঘটনায় কুদ্দুসের জাস্টফ্রেন্ড তাকে তাজ্য করেছেন বলে জানা যায়। তবে ঘটনার পর থেকেই কুদ্দুসের জাস্টফ্রেন্ডের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এদিকে জাস্টফ্রেন্ডের সাথে এমন ঘটনায় ধরা খাওয়ার পর থেকেই কুদ্দুসের বাড়ির আশপাশে তার গার্লফ্রেন্ড জুতা নিয়ে ঘোরাফেরা করছেন তার গার্লফ্রেন্ডের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন- “ওরে খালি পাই কত ধানে, কত ফ্রাইড রাইস আমি দেখায়া দিমু। আমারে নিয়া যায় রাস্তার ফুচকা খাইতে আর জাস্টফ্রেন্ডরে নিয়ে গেছে বার্গার খাইতে, আবার গিয়া লুতুপুতু ওরে আমি খাইসি।

আটক কুদ্দুসকে এই ঘটনা জানানোর পর কুদ্দুস “খাইসে আমারে I have been eaten আমার গার্লফ্রেন্ড জাস্টফ্রেন্ডের খবর কেমনে পাইলো এখন তো আমারে ওর স্পেশাল আল্টিমেট থাপ্পর থেকে কেউ বাচাইতে পারবো না। কিছু করেন ভাই আমারে বাঁচান”। বলেই কুদ্দুস কান্নায় ভেঙে পড়েন।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

যে ১০টি স্থানের আসল সৌন্দর্য উপভোগ করতে ঘুরে আসতে পারেন এই বর্ষায়

মেয়েদের যে ১৫টি বিচিং ছাড়া বাংলাদেশি বিয়ে কল্পনাই করা যায় না