ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

টপ ফ্যান ব্যাজ পাওয়ার খুশিতে ১০০ গরুর মেজবান দিল চট্রগ্রামের আসিফ বিল্লাহ

ফেসবুকে “সুদির ভাই তুই গ্যাঞ্জাম লাগাইসোত” পেইজে নিয়মিত লাইক কমেন্ট আর শেয়ার করে টপ ফ্যান ব্যাজ পেয়েছেন চট্রগ্রামের আসিফ বিল্লাহ নামের এক তরুণ। আর টপ ফ্যান ব্যাজ পাওয়ার এই খুশিতে মেজবানের আয়োজন করেন তিনি।

এ ব্যাপারে জানার জন্য ফোন দেওয়া হলে তিনি আমাদের তার মেজবান খাওয়ার দাওয়াত দেন। দাওয়াত খেতে গিয়ে এ ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি বলেন- “আঁই গত তিন বছর ধরি “সুদির ভাই তুই গ্যাঞ্জাম লাগাইসোত” পেজর দরো ফ্যান। বেকসমত পেজর বিভিন্ন পোস্টঅত লাইক কমেন্ট যুদ্ধ গরিয়েরে গেঞ্জাম লাগাই আইসসিলাম। বোত আশা আসিল যদি এক্কান টপ ফ্যান ব্যাজ পাই, হইত ফারণ ছোডো হালোর তুন আর জীবনর উগ্গা স্বপ্ন আসিল ইবা। বৌদ্দিন ফর আর এই আশা গান পূরণ অনে আঁই মহাখুশি। টপফ্যান ব্যাজ ফনে আর ক্রাশ এঞ্জেল কুসুম আর ফ্রেন্ড রিকুয়েস্টও এক্সেপ্ট গইরগে। হইত ফারণ আর জীবন গান ফাল্ডি গিয়ে। এন্ডিলা খুশির মুহূর্ত আঁই বেয়াগুনরে মেজবান হাবাইয়েরে শেয়ার গইরতাম চাই।”

এদিকে বিল্লাহর এক বন্ধুকে বিল্লাহর এই সাফল্যের ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি গরুর নলা মুখে নিয়ে চুষতে চুষতে আমাদের প্রতিবেদককে “সুদির ভাই গ্যাঞ্জাম ন লাগাইস, হাইত দে নয়না?” বলে খামচি মেরে দেন।

অন্যদিকে বিল্লাহর এক প্রতিবেশী অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি তথ্য জানানোর কথা বলতে গিয়ে জানান- “বদ্দার এই সাফল্যেত আরার এলাকাত গত হদিনোর ঝরোর পানির বইন্যার লগে বই যার আনন্দের বইন্যাও।”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

যে ১০টি গোপন প্রতিভা মার্ভেল/ডিসি সুপারহিরোদের ক্ষমতাকেও হার মানায়

যে ১০টি লক্ষণ মিলে গেলে আপনি নির্ঘাত একজন মানুষরূপী বিড়াল