ভাল্লাগসেভাল্লাগসে

কোনো ম্যাচে হারার পর যে ৬টি স্বান্তনামূলক ক্যাপশনে নিউজফিড ভরে যায়

ক্রিকেট, ফুটবল কিংবা অন্য যেকোনো স্পোর্টস হোক না কেন, ক্রীড়াপ্রেমী জনগণ হিসেবে আমাদের আবেগ অনেক বেশি। এইজন্য কোনো ম্যাচে হারার পর যখন মনকে স্বান্তনা দেওয়া ছাড়া আর কিছুই করার থাকে না, তাই তখন আমরা হাজির হই ফেসবুকে এসে নিজেদেরকে নিজেরাই স্বান্তনা দেয়ার জন্য।

১. They’ve Won The Match But You’ve Won Our Heart – সম্ভবত সবচেয়ে বেশি ব্যবহৃত স্বান্তনামূলক ক্যাপশন এটাই। আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের আর এখন জাতীয় ফুটবল দলের পরাজয়ের নিত্য সঙ্গী।

via GIPHY

 

২. Don’t Cry Because It’s Over. Smile Because It Happened – এটাও একটা আবেগী স্বান্তনা এবং খুবই সত্য একটা কথা। বিশেষ করে প্রিয় খেলোয়াড়দের অবসরের সময় এরকম ক্যাপশন বেশি দেখা যায়।

via GIPHY

 

৩. “বড় ভিলেন না হলে বড় হিরো হওয়া যায় না” – এটা সম্প্রতি খুব ইউজ করছে লোকজন। যারা আগের কোনো বড় ম্যাচে কিছুই করতে পারে নাই, কিন্তু এখন একটু ভালো করছে তাদের জন্য এটি প্রযোজ্য।

via GIPHY

 

৪. I tried so hard and got so far But in the end, it doesn’t even matter – জিততে জিততে হেরে যাওয়া ম্যাচ গুলোর শেষে স্পোর্টস লাভারদের যখন পরাজয় মেনে নিতে খুব কষ্ট হয় তখনই Linkin Park এর লিরিক্সে তাদের ওয়াল ভরে যায়।

via GIPHY

 

৫. There’s Always A Next Time – খুব আশাবাদী ভক্তরা এটি ব্যবহার করে। হয়তো সেই নেক্সট টাইমের দেখা আর পাওয়া যায় না অনেক বছর। কিন্তু স্বান্তনা হিসেবে কিছু তো চাই, তাই না?

via GIPHY

 

৬. Why do we fall, sir? So that we can learn to pick ourselves up – ব্যাটম্যান মুভি থেকে আলফ্রেডের এই বিখ্যাত উক্তি একই সাথে পরাজয় মেনে নিয়ে বড়সড় কামব্যাক করার সাহসও যোগায়। এজন্য ফ্যানরাও এটি খুব আশা নিয়ে ইউজ করে।

via GIPHY

Quiz: জেনে নিন হাবিব ওয়াহিদের কোন গানটি আপনার On Loop – এ শোনা উচিত

ফেসবুক Addictদের জীবন মানেই যে ৮টি ঘটনার পুনরাবৃত্তি