ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

পূর্ণিমাকে দেখে অজ্ঞান হয়ে গেলে কোল্ড ড্রিংক্স ছিটিয়ে জ্ঞান ফেরানো হলো কুমিল্লার রাকিবের

জানা যায়, প্রাণ আপ “বিয়ে হবে অন্য Label এ”-র অফারে ভাগ্যবান বিজয়ী হিসেবে রাকিবের বন্ধুর বিয়েতে এসেছিলেন নায়িকা পূর্ণিমা। কিন্তু বন্ধুর বিয়ের দাওয়াতে গিয়ে নিজের বাল্যকাল থেকে শুরু করে বর্তমান ক্রাশ পূর্ণিমাকে দেখে খুশিতে ঠ্যালায় আবেগে অজ্ঞান হয়ে যান কুমিল্লার রাকিব নামের এক তরুণ। পরে তার মুখে প্রাণ আপ ছিটিয়ে তার জ্ঞান ফিরিয়ে আনা হয়। কিন্তু জ্ঞান আসার পর তিনি “পূর্ণিমা তুমি কুতায়, তুমি কুতায়” বলে বিলাপ করতে থাকেন। তবে রাকিবের এই আচরণ দেখে পূর্ণিমা সাথে সাথেই তার জ্ঞান ফেরানোর বুদ্ধি হিসেবে প্রাণ আপ ছিটানোর বুদ্ধি দেন বলে জানা যায়।

এদিকে রাকিবের কাছে এই ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি বলেন- “ভাই আবেগে অজ্ঞান হয়ে গেসি আসলে! ছোটকালের ক্রাশ তো, তাই হুট করে এমন দেখা পেলে অন্য কেউ তো স্ট্রোক করতো, আমিতো জাস্ট অজ্ঞান হইসি। তবে একটা লস হয়ে গেসে, অজ্ঞান হয়ে যাওয়ায় দাওয়াতের কাচ্চিটা মিস হয়ে গেলো। তবে জ্ঞান আসার পরে দেখি আমার হাতে একটা প্রান আপ ধরায় দিসে। এইটা কিছু হলো বলেন? এখন কাচ্চি ছাড়া এই প্রাণ আপ আমি এঞ্জয় করবো কিভাবে বলেন তো? মানুষের মধ্যে বিবেক বলতে কিছু নাই।”

এদিকে এক প্রত্যক্ষদর্শী প্রাণ আপ খাওয়ানোর শর্তে বলেন- “ভাভাগো ভাভা! ভাবা যায়, কিয়েক্টাবস্থা, পূর্ণিমা আসলো আর সাথে ছেলেটা মহাবিশ্বকবি রোদ্দুর রায়ের অমর সৃষ্টি যেতে যেতে পথে পূর্ণিমা রাতে বলেই একটা চীৎকার দিয়ে অজ্ঞান হয়ে গেলো। ভয়ে তো আমার কাচ্চির আলু ছিটকে পাশে বসা ভাবির উপরে পড়ে গেসিলো, পরে এক্সট্রা আলু চেয়ে আলু পাইনাই আবার প্রাণ আপের বোতলটাও কে জানি মেরে দিসে এই ভিড়বাট্টার মধ্যে।”
তবে বিয়ে বাড়িতে পূর্ণিমা এসেছে শুনে আশেপাশের অনেকেই দাওয়াত না পাওয়া সত্বেও বিভিন্ন সাইজের গিফট নিয়ে চলে এসেছেন বলেও জানা যায়। তাই বিয়েতে চোরা দাওয়াত খেতে চলে লোকজন সামলাতে হিমশিম খেতে হচ্ছে রাকিবের বন্ধুর বাবা ও তার দলবলকে।
সে যাই হোক না কেন, আপনিও যদি আপনার কিংবা আপনার পরিবারের কারও বিয়েতে পূর্ণিমার পাশে নাচতে চান কিংবা তাকে এনে কাউকে অজ্ঞান করতে চান, তাহলে এক্ষুনি “প্রাণ আপ উৎসবে আয়োজনে” ক্যাম্পেইনের ওয়েডিং সংটির সাথে আপনার গ্রুপ ড্যান্সের ভিডিওটি শেয়ার করুন প্রাণ আপ-এর ফেসবুক পেইজের ইনবক্সে। কারণ আপনাদের পাঠানো ভিডিও থেকে সেরা ৩টি ড্যান্স গ্রুপের বিয়ের অনুষ্ঠানে সত্যিই নাচতে চলে আসবেন পূর্ণিমা নিজেই!

“প্রাণ আপ উৎসবে আয়োজনে” ক্যাম্পেইনের ওয়েডিং সংটি দেখুন –

এছাড়াও বিয়েতে ড্রিঙ্কসের বোতলে বর-কনের নাম সহ কাস্টোমাইজড বোতল অর্ডার করতে ক্লিক করুন এখানে

Quiz: ৬টি উত্তরে জেনে নিন নতুন বছরের প্রথম দিন, কি আছে আপনার কপালে

নিউ ইয়ার এবং নিউ ইয়ার সেলিব্রেশন নিয়ে ১২টি রিলেটেবল মিম