ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

আনলিমিটেড বার্গার অফারের কথা শুনে বস্তা নিয়ে Takeout-এ হাজির হলেন কুমিল্লার এক ব্যক্তি

রমজান উপলক্ষ্যে টেকআউটে দেওয়া হয়েছে আনলিমিটেড বার্গার অফার আর তা শুনেই ইচ্ছামত বার্গার পার্সেল করে বাসায় নিয়ে যাওয়ার লোভে টেকআউটে বস্তা নিয়ে হাজির হলেন কুমিল্লার এক প্রবাসী। জানা যায় তার নাম কাম্রুদ্দিন কামু, এ ব্যাপারে কাম্রুদ্দিন কামু আমাদের প্রতিনিধিকে আনলিমিটেড বার্গার খাওয়ানোর শর্তে বলেন- “আমি আসলে ভাই একজন বার্গার প্রেমিক যেখানেই থাকিবে বার্গার সেখানেই করিবো হামলা করিবো ছারখার এই আমার জীবনের পণ। জীবনে একটা স্বপ্ন ছিলো আনলিমিটেড বার্গার খাবো তাই টেকআউটের আনলিমিটেড বার্গারের অফারের কথা একদম বস্তা নিয়ে চলে গেসিলাম টেকআউটে। ইচ্ছা ছিলো বস্তা ভরে বার্গার নিয়ে বাসায় গিয়ে খুব ট্যাশ করে খাবো। কিন্তু মানুষজনরে আপন ভাবলে যা হয় আসলে টেকআউট আমাকে বস্তা ভরে বার্গার পার্সেল করে আনতে দেয়নি। তাই তাদের সেখানে বসেই যে কয়টা পেরেছি গাপাগাপ মেরেছি”

এরপর কামু ভাই তার বক্তব্য শেষ করে আমাদের প্রতিনিধিকে শর্ত পূরণ করতে বলে বার্গার খাওয়ানোর জন্য আমাদের প্রতিবেদককে তাড়া দিতে থাকেন। তখন আমাদের প্রতিনিধি উনার পরবর্তী বক্তব্য না নিয়েই বাথরুমে মুতে আসার কথা বলে পলায়ন করেন।

এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক টেকআউট বনানী শাখার একজন আমাদের জানান- “কামু ভাইয়ের বস্তার কথা সোশ্যাল মিডিয়ায় লিক হইয়া যাওয়াতে এখন টেকআউটে হাজির হওয়ার জন্য মিরপুর থেকেও লোকজন বস্তা নিয়ে দলে দলে আসা শুরু করেছে। আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন সুস্থ-সবল ভাবে পরিবারের সাথে এই ঈদ পালন করতে পারি। আল্লাহ্ হাফেজ!”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

স্যার ড. মাহফুজুর রহমানের গান শোনার ভয়ে ঈদের আগেই সেতু বানিয়ে পালালো জাপানিরা

বাংলাদেশিদের প্রেমের ধরণ আর পুরো দুনিয়ার প্রেমের ধরণের ৮টি বিশেষ পার্থক্য