ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

এবার দিনে দুপুরে বিসিএস ক্যাডারকে চোখ মেরে ধানমন্ডির এক তরুনী আটক!

গতকাল সদ্য পাশ করা এক বিসিএস ক্যাডারকে চোখ মেরে আটক হয়েছেন ধানমন্ডির এক তরুনী। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায় যে সদ্য বিসিএস ক্যাডার হওয়া ঐ তরুণ এলাকার সকল তরুনীর ক্রাশে পরিণত হয়েছেন। ঘটনার দিন সকালে অফিসে যাওয়ার সময় হুট করে এক তরুনী এসে তাকে চোখ মেরে দেন। এতে লজ্জায় লাল হয়ে ঐ ক্যাডার পুলিশের কাছে নালিশ করলে পুলিশ চোখ মারার অপরাধে ঐ তরুণীকে গ্রেফতার করেন।

লজ্জায় লাল হওয়ার বিসিএস ক্যাডার মুখে কালো কাপড় বেধে আমাদের বিসিএস পরীক্ষার্থী প্রতিবেদককে বলেন- “এইডা কোন কথা এদেশে আজ বিসিএস ক্যাডারদের কোন নিরাপত্তা নেই! যখন তখন যে কেউ এসে চোখ মেরে দিচ্ছে। এভাবে চললে তো দেশে নিরাপদে রাস্তা ঘাটে চলাফেরা করাই দায়।”

এ ঘটনা জানার পর বিসিএস ক্রাশ সমিতির (বিক্রাশ) তরফ থেকে নিন্দা জানিয়ে প্রতিবাদ মিছিল করা হয়েছে। বিক্রাশের সভাপতি বলেছেন – “আমরা বিসিএস ক্যাডারদের যথাযথ নিরাপত্তা চাই। বিসিএস ক্যাডারদেরকে এমন রাস্তা ঘাটে চোখ মেরে মানুষ যেন হেনস্থা না করতে পারে, সে ব্যাপারে সরকার ব্যবস্থা না নিলে ঈদের পর আমরা তীব্র আন্দোলনে যাবো।”

এদিকে এমন ব্যাপারে ক্ষেপেছেন বিসিএস ক্যাডার না হতে পারা যুব সংঘের প্রধান জনাব কলিমুল্লাহ। তিনি এক বিবৃতিতে জানান- “মেয়েদের এইসব ঢং দেখলে শরীরে আগুন ধরে যায় আমার। ক্যান ভাই দুনিয়াতে কি বিসিএস ক্যাডার ছাড়া আর কোনো মানুষ নাই নাকি? যত্তসব পাগলামি! এইসব আকামের দ্রুত বিচার দাবি করছি”

কিন্তু ঘটনার কারণ আরও বিস্তারিত জানার জন্য আমাদের প্রতিনিধি আটক মেয়েটিকে ফোন দিলে তার ছোট বোন ধরেন এবং জানান- “আমিও বিসিএস ক্যাডার ছাড়া কারও সাথে কথা বলি না, এটা আমাদের পারিবারিক ব্যাপার বলতে পারেন” এই বলেই উনি লাইন কেটে দেন।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

গরমে স্বস্তিদায়ক ৬টি পানীয় যা আপনি ঘরে বসেই বানাতে পারেন

বিভিন্ন সময়ে রচিত কবি কাজী নজরুল ইসলামের কিছু উক্তি ও হৃদয়গ্রাহী বাণী