মাইরালামাইরালা

El Camino-র পর বাংলাদেশে নির্মিত হতে যাচ্ছে এর পরবর্তী সিক্যুয়াল El Casino

কয়েকদিন বাদেই আসছে আমাদের সবার প্রিয় সিরিজ ব্রেকিং ব্যাডের মুভি El Camino। চারিদিকে El Camino নিয়ে ব্যাপক হৈচৈ এর মধ্যেই এর পরবর্তী সিকুয়্যাল এল ক্যাসিনো বানানোর ঘোষণা দিয়েছেন ডিরেক্টর ভিন্স গিলিগ্যান। তবে নাম এল ক্যাসিনো কেনো সেই কারন জিজ্ঞেস করতে উনাকে ফোন দিলে উনি জানান উনি ঢাকার এক ভাতের হোটেলে বসে ভাত খাচ্ছেন, চাইলে আমরা সরাসরি কথা বলতে পারি। পরে গিয়ে দেখা যায় ভিন্স ভাই আমাদের গতি দানবের মত ভাতের হোটেলের কথা বলে ভাতের হোটেলের আড়ালে থাকা এক ক্যাসিনোতে বসে আছেন।

ভাত খেতে খেতে তিনি বলেন- “ঢাকা শহর আইসা আমার আশা পুরাইসে, ক্যাসিনোর লাল-নীল-সবুজ বাত্তি দেইখা পরাণ জুড়াইসে। মানুষের মুখে শুনতাম ঢাকা নাকি লাস ভেগাসের মত। বিশ্বাস করিনি, কিন্ত এসে যা দেখলাম তার জন্য আমি প্রস্তুত ছিলাম না রাসেল ভাই (যদিও আমাদের প্রতিবেদকের নাম সোহেল ভাই)। ঢাকা তো একদম লাস ভেগাস। আমি খুবই ইম্প্রেসড।

প্রথমে প্ল্যান না থাকলেও ঢাকা শহর আর এর ক্যাসিনো দেখে আমি সিকুয়্যাল বানাতে আগ্রহী হয়েছি। জেসি পিংকম্যান সিকুয়্যালে থাকলেও নায়িকা হিসেবে আপনাদের দেশ থেকেই কাউকে নিবো সিনেমায়। আর সিনেমাতে একটা আইটেম সং রাখারও চিন্তাভাবনা আছে আমার। আমার আইটেম সংয়ের সং রাইটার হিসেবে ছন্দকবি রিপোন্দাকে চাই, প্লিজ পারলে আমাকে উনার নাম্বারটা একটু ম্যানেজ করে দেন।”

কথাবার্তার এই পর্যায়ে ভিন্স ভাই ভুল করে মরিচে কামড় দিয়ে দিলে উনি সেখান থেকে ঝালের যন্ত্রনায় সটকে পড়েন। এরপর তাকে আর কোথাও খুঁজে পাওয়া যায়নি বলে অজুহাত দেখিয়ে আমাদের বিশেষ প্রতিবেদক বিনা বাধায় বাসায় চলে যান।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Quiz : আপনি Breaking Bad সিরিজের কত বড় ভক্ত?

যে ১২টি জিনিসের ভিন্ন ব্যবহার ও ভিন্ন নামই প্রমান করে সারাবিশ্ব থেকে বাংলাদেশিরা কতটা আলাদা