ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

গোসলের জন্য চাপ দেওয়ায় বাসা থেকে পালিয়ে গেলেন ধানমন্ডির ইমন

চলছে তীব্র ঠান্ডা, এর মধ্যেই গোসল করার জন্য বারবার চাপ দেওয়ায়, বাসা থেকে পালিয়ে গিয়েছেন ধানমন্ডির ইমন নামের এক যুবক। জানা যায়, শীত শুরু হওয়ার পর থেকেই পুরো শীত গোসল না করে কাটিয়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। কিন্তু বাসা থেকে ক্রমাগত গোসলের চাপ সইতে না পেরেই তিনি পালিয়েছেন। এ ব্যাপারে অজ্ঞাত কোন এক জায়গা থেকে ইমন ভাই আমাদের প্রতিনিধিকে ফোন করে বলেন- “ভাই আমি চৈত্রের কাঠফাটা গরমেও ঠিকমত গোসল করিনা, আর এখন তো ঠান্ডা। এই ঠান্ডার দিনে যদি কেউ গোসল করার জন্য এমন চাপ দেয়, সেটা তো রীতিমত মানবতার উপর হামলা। আমি আমার পরিবারের সদস্যদের এমন মানসিক অত্যাচারে ডিপ্রেসড হয়ে গিয়েছিলাম। তাই পালিয়ে এসেছি, তবে ভয় নেই, শীত চলে গেলে আমি আবার ফেরত আসবো।”

এদিকে ইমনের এই পালিয়ে যাওয়ার খবরে, শহরজুড়ে অন্যসব গোসলকাতুরেদের বাবা-মায়েরা পড়েছেন মহা এক সমস্যায়। তাদের ছেলেমেয়েরা ঘোষণা দিয়েছেন এই শীতে গোসলের জন্য চাপ দিলে তারাও ইমনের মত পালিয়ে যাবেন, এজন্য তাদের বাবা-মায়েরা একজন আদর্শ বাঙালি বাবা-মায়েদের হাজার বছরের ঐতিহ্য হিসেবে “শীতকালীন গোসলের চাপ” দিতে পারছেন না বলে জানিয়েছেন।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

জীবন থেকে নেয়া ৯টি পিরিয়ড প্যারা যা শুধুমাত্র মেয়েরাই বোঝে

শীতের সত্যিকার আমেজ পেতে যে ১৫টি পিঠার স্বাদ নেয়া চাই-ই চাই