ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

বিয়ের অনুষ্ঠানে পূর্ণিমার সাথে নাচতে চেয়ে পাত্র ও পাত্রের বাবার মধ্যে মারামারি

বাংলাদেশিদের জাতীয় ক্রাশ, ছেলে বুড়ো সবার মনেই ঝড় তোলা নায়িকা পূর্ণিমার সাথে নাচার জন্য নিজের বিয়ের অনুষ্ঠানেই বাবার সাথে মারামারিতে লিপ্ত হয়েছেন নোয়াখালীর এক যুবক। জানা যায়, প্রাণ আপের “বিয়ে হবে অন্য Label এ”-র অফারে ভাগ্যবান বিজয়ী হিসেবে পূর্ণিমাকে নিজের বিয়েতে পেয়েছিলেন নোয়াখালীর নয়ন। ক্যাম্পেইনের অংশ হিসেবে বরের সাথে নাচার কথা থাকলেও বিয়েতে আসার পর ছেলের বাবা তার তরুণ বয়সের ক্রাশ পূর্ণিমাকে দেখেই আবেগে আপ্লূত হয়ে যান এবং তার সাথে নাচার আগ্রহ প্রকাশ করেন। তবে এতে বাধ সাধেন তার ছেলে। কারন পূর্ণিমা তারও ছোটবেলার ক্রাশ। এরপরেই এই ঘটনাকে কেন্দ্র করে বাবা ছেলে দুই পক্ষের সমর্থকদের মধ্যে অনুষ্ঠানে ধাওয়া পালটা ধাওয়া ঘটে। পরিস্থিতি বেগতিক দেখে পূর্ণিমা তার “আমরা পূর্ণিমার পাগলা ফ্যান”এর লোকজনকে ইনবক্সে নক দিয়ে ডেকে আনেন। এরপর তার ফ্যানরা এসে কোনো উপায়ান্তর না দেখে এই তীব্র শীতে প্রাণ আপ ছিটিয়ে দুই দলকেই ছত্রভঙ্গ করে দেন। পরে কে নাচবে এই নিয়ে এক পতাকা বৈঠক অনুষ্ঠিত হওয়ার পর সমঝোতা স্বাক্ষর গ্রহণের পর দুইজনই নাচার সুযোগ পান।

এ ব্যাপারে ছেলের কাছে তার মতামত জানতে চাওয়া হলে তিনি বলেন- “বাবা নিজের ইচ্ছায় নিজের জাস্টফ্রেন্ডের মেয়ের সাথে আমার বিয়ে দিচ্ছে, আমি আপত্তি করিনাই। আর এখন আমার বিয়েতে আমি পূর্ণিমার সাথে নাচতে চাওয়ায় আমার দোষ হয়ে গেলো?” বলেই ছেলে উত্তেজিত হয়ে গেলে তাকে আবারো ঠান্ডা প্রাণ আপ ছিটিয়ে শান্ত করা হয়। তবে এমন ঘটনায় পূর্ণিমাকে বিব্রত হতে দেখা যায়নি। এ ব্যাপারে আমাদের প্রতিনিধি তাকে জিজ্ঞেস করলে তিনি শুধু বলেন- “এ আর নতুন কি?”

তবে মারামারি হোক বা না হোক, আপনিও যদি আপনার কিংবা আপনার পরিবারের কারও বিয়েতে পূর্ণিমার পাশে নাচতে চান তাহলে এক্ষুনি “প্রাণ আপ উৎসবে আয়োজনে” ক্যাম্পেইনের ওয়েডিং সংটির সাথে আপনার গ্রুপ ড্যান্সের ভিডিওটি শেয়ার করুন প্রাণ আপ-এর ফেসবুক পেইজের ইনবক্সে। কারণ আপনাদের পাঠানো ভিডিও থেকে সেরা ৩টি ড্যান্স গ্রুপের বিয়ের অনুষ্ঠানে সত্যিই নাচতে চলে আসবেন পূর্ণিমা নিজেই!

“প্রাণ আপ উৎসবে আয়োজনে” ক্যাম্পেইনের ওয়েডিং সংটি দেখুন –

এছাড়াও বিয়েতে ড্রিঙ্কসের বোতলে বর-কনের নাম সহ কাস্টোমাইজড বোতল অর্ডার করতে ক্লিক করুন এখানে

যে ৮টি গোপন খাদ্যাভ্যাস কম বেশি আমাদের সবার মাঝেই আছে

যে ১০টি জিনিস মাত্র দশ বছর আগেও অনেকখানি ভালো ছিল