মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম ভাল্লাগসেভাল্লাগসে

অক্টোবরে বৃষ্টি হওয়ায় নভেম্বর রেইন গানের স্ট্যাটাস না দিতে পারার দুঃখে অফিস ভাংচুর

গতকাল থেকেই চলছে বৃষ্টি, দারুণ এই ওয়েদারে সবার ই মন একটু আবেগী হয়ে যায়। তবে বনানীর শামীম নামের এক যুবক এই রোম্যান্টিক ওয়েদারে নভেম্বর রেইন গান নিয়ে কোন স্ট্যাটাস দিতে না পারায় রাগে দুঃখে অফিসে ব্যাপক ভাংচুর করেছেন। এ ব্যাপারে শামীমের সাথে কথা বলতে গেলে তাকে বনানীর পেত্নির গলির দুই নাম্বার মোরে নল্লি নেহারি মামার চায়ের দোকানের সামনে উদাস হয়ে বসে থাকতে দেখা যায়। তিনি বলেন “কি দারুন একটা ওয়েদার বলেন, বৃষ্টি ঝিরিঝিরি- হাতে নিয়ে বিড়ি; নভেম্বর রেইন লিখে স্ট্যাটাস দিয়ে একটু ক্ল্যাসি হতে পারছিনা। এর জন্য আরো সপ্তাহখানেক ওয়েট করা লাগবে, এইটা কোনভাবে মানা যায় বলেন? এখনকার বৃষ্টিগুলো একদম আমার এক্সের মত। কথায় কাজে কোন মিল নাই। পুরা দুনিয়াটা পল্টিবাজ হয়ে গেলো।”

এ ব্যাপারে নিখিল বাংলা ট্রেন্ডি সমিতি (নিবাট্রেস)-এর তরফ থেকে শামীমের জন্য শোক জ্ঞাপন করা হয়েছে। এক প্রেস কনফারেন্সে তারা তেমন কিছুই বলেন নাই বরং আমাদের ফোন করে তাদের নামটা এই নিউজে নিয়ে আসার জন্য বিশেষভাবে অনুরোধ করেন। এর বিনিময়ে আমাদের প্রতিবেদককে তাদের অফিসে একদিন গ্রিন টি খাওয়ার নিমন্ত্রন জানান।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

এই ১২টি লক্ষণ যদি আপনার সাথে মিলে যায়, তাহলে আপনি মেকাপের একজন অন্ধ ভক্ত

Quiz : উত্তর দিয়ে জেনে নিন কোন ইমোজিটি আপনার মাঝে লুকিয়ে আছে