ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

ডেটে লেট হওয়ায় প্রেমিকা সরি বলাতে “সমস্যা নেই আমি ইভ্যালির কাস্টমার” বললেন যাত্রাবাড়ীর ইমরান

ডেটে প্রেমিকা লেট করে এসে সরি বলাতে প্রেমিকাকে “সমস্যা নেই আমি ইভ্যালির কাস্টমার” বললেন যাত্রাবাড়ীর ইমরান নামের এক তরুণ। প্রায় ৩ ঘন্টা অপেক্ষা করানোর পরও প্রেমিকার উপর রাগ না করে উল্টো মাথা ঠান্ডা রেখে এমন কথা কিভাবে বলতে পারলেন এ ব্যাপারে জানার জন্য ইমরান ভাইয়ের কাছে গেলে তিনি বলেন- “বিশ্বাস করেন রাসেল ভাই (আমাদের প্রতিবেদকের নাম রাসেল না যদিও) ইভ্যালির কাছে আমি চিরকৃতজ্ঞ, ইভ্যালিতে অর্ডার না করলে আমার সহ্যশক্তি কোনদিনই এত ভালো হতো না। আমার জন্য একটা আন্ডারওয়্যার অর্ডার করেছিলাম সাড়ে তিন মাস আগে, এখনো হাতে পাইনি। আর প্রেমিকার এই কয়েক ঘন্টা লেট করানো তো এখন আমার কাছে ডাল ভাত লাগে। এখন ভাবছি আমাদের ভবিষ্যৎ বাবুর জন্য ড্রেসের অর্ডার দিয়ে রাখবো, পেতে পেতে বাবু হয়ে যাবে আশা করি।” বলেই ইমরান ভাই ইভ্যালিতে সাড়ে তিনমাস আগে অর্ডার করে রাখা আন্ডারওয়ারটি আমাদের প্রতিবেদককে দেখান।

এদিকে ইমরান ভাইকে দেখে শহরের অন্যান্য প্রেমিকরাও নাকি এখন নিজের সহ্যশক্তি বাড়ানোর জন্য ইভ্যালিতে অর্ডার করা শুরু করেছেন বলে জানিয়েছেন আমাদের আরেক প্রতিবেদক।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

যে ১০টি ব্যাপারই বলে দেয় চায়ের সাথে বাংলাদেশিদের সম্পর্ক কতটা গভীর

Quiz: জেনে নিন কফি হাউজ গানের কোন চরিত্রটি আপনি?