ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

বাড়ির স্যারকে “স্যার, H.W বাসায় রেখে এসেছি বলায়” উড়াধুরা মাইর খেলো জিগাতলার রাসেল

বাড়ির স্যারকে ভুলে “স্যার H.W খাতা বাসায় রেখে এসেছি” বলায় উড়াধুরা মাইর খেলো জিগাতলার রাসেল নামের এক ছাত্র। জানা যায়, রাসেল একদিনও স্কুলে H.W নিয়ে যায়না এবং প্রতিদিনই এক অজুহাত দিতে দিতে বিষয়টি এক প্রকার তোতাপাখির বুলির মত হয়ে গিয়েছিল। ঘটনার দিন তাই হোম টিউটরের কাছেও ভুলে এই কথাটি বলে বসে সে। এতে স্যার ক্ষিপ্ত হয়ে তাকে আগে কিছুক্ষণ WWE স্টাইলে উড়াধুরা ছ্যাচা দেয়, তারপর সবশেষে তাকে রেসলার বাতিস্তার মত বাতিস্তা বোম্ব মেরে রেগে বাসা থেকে চলে যান। এ ব্যাপারে রাসেলকে জিজ্ঞেস করা হলে সে কোন কথা বলতে রাজি হয়নি।

তবে তার শিক্ষককে জিজ্ঞেস করা হলে তিনি বলেন- “কত বড় বাটপার এই ছেলে, আমি ওর বাসায় বসে রইসি আর আমাকে বলে স্যার H.W বাসায় রেখে আসছি। এইটা কোন কথা? মাথা গরম হয়ে গেসিলো তাই কোন হিসাব ছিলো না। আর পারসোনালি আমি রেসলার বাতিস্তার ফ্যান, অনেকদিনের শখ কাউকে বাতিস্তা বোম্ব মারবো, সুযোগ পাচ্ছিলাম না। চান্সে পেয়ে সুযোগটাকে কাজে লাগালাম আর কি, বুঝেন নাই বিষয়টা।”

এ খবর জানার পর থেকেই এত পইড়া হবে কি (এপহকি) থেকে তীব্র আন্দোলন চলছে। বাসায় বাসায় স্যারের কাছে H.W না দিয়ে ছাত্ররা আন্দোলন করছে ছাত্ররা। এপহকি এক সদস্য স্যারের মাইর খাওয়ার ভয়ে মুখ ঢেকে আমাদের বলেন “H.W দেয়নাই ভালো কথা এরজন্য কি কেউ কাউকে বাস্তিতা বোম্ব মারে, মানুষের মনে আসলে দয়ামায়া নাই। রাসেল একদিন না হয় ভুলে বলেই ফেলসে স্যার H.W বাসায় রেখে আসছি! কি এমন হইসে তাতে? আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

ইনডোর গার্ডেনিং পছন্দ করলে যে ৯টি গুরুত্বপূর্ণ টিপস জেনে রাখা উচিত

যে ১২টি বিষয় শিক্ষকরা আমাদের হয়তো অন্যভাবে শেখাতে পারতো