মাইরালামাইরালা

ঠান্ডায় ইন্টারনেটের লাইন জমে যাওয়ায় মুভি ডাউনলোড করতে পারছেনা বনশ্রীর জলিল

ঠান্ডায় ইন্টারনেটের লাইন জমে যাওয়ায় পছন্দের সিনেমা ডাউনলোড করে দেখতে পারছেন না বনশ্রীর জলিল। জানা যায়, শহরজুড়েই নেমেছে তীব্র শীত, এত শীত যে শীতের ইয়েতে মানুষ সোজা হয়ে দাঁড়াতে পারছে না। তাই শীতের এই তীব্রতায় মানুষের সাথে সাথে ইন্টারনেটের লাইনও জমে গিয়েছে, আর এতে করে মানুষজন অনলাইনে নিজেদের কাজ-কারবার ঠিকমত করতে পারছে না।

জলিল ভাইয়ের কাছে এ ব্যাপারে জানতে চাইলে, তিনি গলায় আর মাথায় মাফলার পেঁচিয়ে আমাদের বলেন- “ভাই শীতের জন্য অফিস থেকে ছুটি নিলাম এই ভেবে যে, লেপমুড়ি দিয়ে সারাদিন সিনেমা দেখবো। এখন দেখেন কি একটা অবস্থা! শীতের জন্য ইন্টারনেটের লাইনই জমে গেছে। বিশ্বাস করেন ভাই, তিনদিন ধরে চেষ্টা করছি, নেটের লাইনের তারে গরম পানি মেরেও কোন সমাধান হচ্ছে না। সিনেমার ব্যাপারটা তো তাও মেনে নিলাম কিন্তু বাবুর সাথে ভিডিও কলে লুতুপুতুও তো করতে পারছি না, এইসব গ্যাঞ্জামের জন্য।”

এদিকে শহরজুড়ে বিভিন্ন স্থানে ঠান্ডায় ইন্টারনেটের লাইন জমে গিয়েছে বলে ধারণা করছেন অনেকেই। এমনকি এই ধারণা ইন্টারনেট গতির চেয়েও দ্রুত গতিতে ছড়িয়ে পড়ায়, অনেক জায়গাতেই মানুষ জলিল ভাইয়ের মত হা-হুতাশ শুরু করেছে। কেউ কেউ শীতের বিরুদ্ধে বড় ধরণের আন্দোলনে নামার প্রস্তুতিও নিচ্ছেন বলে জানা যায়।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

যে ৮টি কারণে আমি অন্য ঋতুর চেয়ে শীতকাল বেশি ভালোবাসি

এই শীতে আপনার জন্য “Weak VS Strong Password” টেমপ্লেটে ১৫টি গরমাগরম মিম