মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন

এই শীতে, দিনে দুইবার গোসল করে সাহসিকতায় নোবেল পেতে যাচ্ছেন যাত্রাবাড়ীর ইমন

এই তীব্র শীতে যেখানে মানুষ সোজা হয়ে দাঁড়াতে পারছে না, সেখানে দিনে দুইবার করে ঠান্ডা পানি দিয়ে গোসল করছেন যাত্রাবাড়ীর ইমন নামের এক তরুণ। এই অসম সাহসীকতার জন্য নোবেল পেতে যাচ্ছেন এই ভাইটি। নোবেল পাওয়ার ঘটনা শোনার পর থেকেই মানুষ ইমনকে একনজর দেখার জন্য যাত্রাবাড়ীতে তার বাড়ীর সামনে ভিড় করছে।

কিভাবে এমন অসম সাহসীকতা কাজ করেছেন, এ ব্যাপারে জানার জন্য তাকে ফোন দেওয়া হলে তিনি বলেন- “এই আসলে হয়েছে কি, আমার শরীরে অনেক কারেং(পড়ুন কারেন্ট), তাই এইসব শীত গোনার সময় আমার নাই। তাই প্রতিদিন ভোর ৫ টায় উঠে ঠান্ডা পানি দিয়ে গোসল না করলে আমার চলেই না।” তবে নোবেল পেয়ে তার অনুভূতি কি জানতে চাইলে, তিনি বলেন “নোবেল দিয়া আমি কি করবো, ঐ পোলা চিল্লায়া চিল্লায় গান গায়, তাও আবার অন্যের গান। নিজের গান গাইলে তাও একটু বুঝতাম।” পরে উনাকে বুঝিয়ে বলা হয় যে এই নোবেল সেই গায়ক নোবেল না, এইটা একটা পুরস্কার। এই পুরস্কারের টাকা দিয়ে উনি কি করতে চান জিজ্ঞেস করা হলে, তখন উনি বলেন “এই টাকা দিয়ে আমি আমার বিশিষ্ট বন্ধু আইফোনের মালিক বেলগ্রেডের সাথে দেখা করতে এবং চিল করতে এন্টারকোটিক মহাদেশে যেতে চাই।”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Sadness ও Depression এর মধ্যে ৯টি পার্থক্য, যা আমাদের প্রত্যেকের জানা জরুরী