ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

বিয়ের কার্ডে ‘অতিথি’র বদলে ‘অথিতি’ লেখায় বিয়ের আগেই ডিভোর্স হয়ে গেল যশোরের জসিমের

বিয়ের কার্ডে অতিথি’র বদলে ‘অথিতি’ লেখায় বিয়ের আগেই ডিভোর্স হয়ে গিয়েছে যশোরের জসিম নামের এক তরুণের। তবে এই কারণে বিয়ে ভাঙ্গার বিষয়টি কতটুকু সত্য, তা জানার জন্য জসিম ভাইকে ফোন দিলে তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন- “ভাই আমি তো শেষ! আমার প্রেমিকা কয়েকদিন ধরেই “শুদ্ধ বলি সঠিক লিখি” নামে একটা কন্টেস্টে খেলছে। আর সেটা খেলার পর থেকেই সে সবকিছুতে আমার বানাম ভুল ধরা শুরু করেছে, আর কথায় কথায় আমাকে ‘মুরুক্ষ…’ বলে গালি দিচ্ছে। শেষমেশ বিয়ের কার্ডে বানাম ভুল হওয়াতে আমাকে বিয়ের আগেই ডিভোর্স লেটার পাঠিয়ে দিয়েছে। এখন আমি কারণ জিজ্ঞেস করলে বারবার বলে, We are not same bro! কিন্তু বিয়ের আগেই এমন ডিভোর্স খেয়ে ভাই আমার তো আশপাশের মানুষের কাছে মুখ দেখানোই দায়।” তবে বিয়ের আগে তার জীবনে এমন দুর্ঘটনা নেমে আসায় আমাদের প্রতিনিধি তাকে বুদ্ধি দেন যে আপাতত akijplastics21february.com এ গিয়ে কন্টেস্টে অংশগ্রহণ করে বানান সম্পর্কে নিজের দক্ষতা বাড়িয়ে নিতে। তখন তিনি নিজেও আমাদের প্রতিনিধিকে বলেন যে, “আশ্চর্য, আপনি জানলেন কি করে? আমার প্রেমিকাও তো আমাকে এই বুদ্ধিই দিয়েছে!”

তবে বিয়ের আগে এমন ডিভোর্সের ঘটনাকে পৃথিবীর অত্যাশ্চর্য ঘটনা হিসেবে ‘পিনেস বুকে’ স্থান দেওয়া যেতে পারে বলে জানিয়েছে পিনেস বুক কর্তৃপক্ষ।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Quiz: মাত্র ৮টি উত্তরে প্রমাণ করুন, দেশের ট্যুরিস্ট স্পটগুলো সম্পর্কে আপনি কতটা জানেন

বাংলাদেশ সম্পর্কিত ১০টি অবাক করা তথ্য যা নিশ্চিত আপনি জানেন না