মাইরালামাইরালা ভাল্লাগসেভাল্লাগসে কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

লোহার খনিতে কি থাকে জিজ্ঞেস করে থাপ্পড় খেলেন এক সাংবাদিক

সম্প্রতি বাংলাদেশে একটি লোহার খনি আবিষ্কার হয়েছে। তাই এমন সংবাদ সংগ্রহ করতে লোহার খনিতে কি থাকে এমন অদ্ভুত প্রশ্ন করায় এক খনি শ্রমিকের হাতে কষে থাপ্পড় খেলেন সাংবাদিক সাদ আজিম। জানা যায় তিনি খনির ভেতরে ঢুকে লোহা লক্করের সামনে দাঁড়িয়ে একজন শ্রমিককে এই কিম্ভুত প্রশ্নটি করেন। সেই শ্রমিক ভাইটির সাথে কথা বলতে গেলে তিনি বলেন যদি আপনেও জিগান লোহার খনিতে কি আছে, আপনারেও কিন্তু কইসা থাবড় দিমু। পরে আমাদের প্রতিবেদক তাকে আশস্ত করে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন- “আমি খনির ভেতরে কাজে ব্যস্ত ছিলাম, এমন সময় ঐ শালায় আইসা আমারে জিগায় ভাই লোহার খনিতে কি পাওয়া গেছে, মেজাজটা এমন চইড়া গেলো ভাই দেখতাসে লোহা আবার জিগায় লোহার খনিতে কি পাওয়া যায়। দিসি কইসা একটা থাবড়। থাবড় খায়া শালায় পালায়া গেসে!”

এ ব্যাপারে আজিমবাইয়ের সাথে কথা বলতে ফোন দিলে তিনি ফোন ধরেই বলনে- “আরে আজব সবাই এমন রেগে গেলো কেনো আমার উপর আমি কি করলাম” বলেই তিনি কান্নায় ভেঙে ফোন কেটে দেন। এরপর থেকে তাকে আর ফোনে পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

এদিকে বিশিষ্ট চাঁদ গবেষক জনাব ট্রাম্প জানিয়েছেন এই সাংবাদিকও মঙ্গল গ্রহের অংশ!

এদিকে এক সাকিব এর ফ্যান জানান- “এই ধরণের সাংবাদিক কিভাবে টিকে থাকে আমি এটাই বুঝতে পারিনা। আমরা এই সাংবাদিকের কঠিন বিচার দাবি করছি।”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

VAT নয়, এবার ব্রাজিলের মোট গোলের শতভাগই নিয়ে নিলো VAR

Quiz: চটপট ৯টি উত্তর দিয়ে জেনে নিন আপনি কেমন ক্রিকেট ফ্যান