ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

মাছের ডিম পোঁচ খেতে চাওয়ায় বউয়ের কাছে মাইর খেলেন কুমিল্লার রাজু

মাছের ডিম কিনে এনে তা দিয়ে পোঁচ খেতে চেয়ে বউয়ের কাছে উড়াধুরা মাইর খেয়েছেন কুমিল্লার রাজু নামের এক বাসিন্দা। জানা যায় খাবার নিয়ে নিত্যনতুন এক্সপেরিমেন্ট করা রাজুর একধরনের শখ, আর এই শখের জ্বালায় রাজুর বউকে প্রতিদিনই কিছু না কিছু নতুন রান্না করার জন্য পেরেশান থাকতে হয়। ঘটনার বিস্তারিত জানতে রাজুদের বাসায় গেলে জানা যায় রাজু মাইর খেয়ে হনলুলুতে পালিয়ে গিয়েছেন, তখন তার বউ আমাদের বলেন “ভাই কিয়েক্টাবস্তা, এমন এক ছেলেরে বিয়ে করসি এমন এমন সব জিনিস খাইতে চায় যেগুলা কিনা আমার বাপ তো দূরে থাক আমার বাপের বাপেও জীবনে শুনে নাই। এর মাঝে একদিন নলা মাছের মালাইকারি করে দিলাম, আজ আবার বাজার থেকে রুই মাছের ডিম কিনে এনে কিনা বলে ঐটা পোঁচ করে দিতে হবে। অনেক সহ্য করসি আর না, রুই মাছের ডিমের পোঁচ খেতে চাইসে শোনার পর মাথা গরম হয়ে গেলো, ধরে এমন ঝাটাপেটা করসি। মাইর খেয়ে নাকি ওর এক্সের বাসা হনলুলুতে চলে গেছে। গেছে যাক,বাসায় আসলে খবর আছে এবার।”

তবে সামান্য মাছের ডিমের পোঁচ খাওয়া নিয়ে রাজুর বউয়ের এমন আচরণ কোনভাবেই মেনে নিতে পারছে না “আমরা পেটুক পরিবার” (আপ্পে) র লোকজন। তারা রাজুর বউকে ক্ষমা চেয়ে রাজুকে মাছের ডিমের পোঁচ করে দিতে আহ্বান জানিয়েছে।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Quiz: মাত্র ১০% মানুষ এই ১০টি বইয়ের নাম সঠিক ম্যাচ করতে পেরেছে। আপনি ক’টা পারবেন?

যে কোন ছবিকে এস্থেটিক করে তোলার ৯টি নিনজা টেকনিক