মাইরালামাইরালা

বার্সার সাথে চুক্তি শেষ তাই লকডাউন দেখতে ঢাকা আসছে বেকার মেসি

বার্সার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাওয়ায় এখন ফ্রি এজেন্ট হয়ে গিয়েছেন মেসি, তাই নিজের অবসর সময়কে কাজে লাগাতে লকডাউন দেখতে ঢাকায় আসতে চান বিখ্যাত এই ফুটবলার। এ ব্যাপারে জানার জন্য মেসির ম্যানেজারকে ফোন দিলে তিনি বলেন- “ঢাকার নানান ভ্যারিয়েন্টের লকডাউনের কথা লোকমুখে শুনতে শুনতে মেসি ভাইয়ের এমন আগ্রহ জন্মেছে, তাই নিজের আগামী কয়েকটা দিন চোরাপথে বাংলাদেশে এসে ঢাকায় কাটাতে চান, এমনকি লকডাউনে রাস্তায় বের হয়ে পুলিশের দৌড়ানি খাওয়ার অ্যাডভেঞ্চারের স্বাদ নেওয়ারও প্রচুর ইচ্ছা আছে তার। পাশাপাশি এখানে থাকার সময় ব্যারিস্টার সুমন ফুটবল একডেমীতে খ্যাপ মারার ইচ্ছাও আছে তার। যদি সুমন ভাই তাকে নিজের ক্লাবে খেলতে দেন আর কি!”

এদিকে মেসি ঢাকায় আসার আগ্রহ প্রকাশ করার পর ইউরো থেকে ফ্রি হয়ে যাওয়ায় রোনালোদোরও ঢাকায় আসার গুঞ্জন শোনা যাচ্ছে, তবে রোনালোদোর সাথে এ ব্যাপারে কথা বলার জন্য ফোন দিলে তিনি ফোন কেটে দিয়ে কোকের বদলে পানি খাওয়ার টেক্সট পাঠান!

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

যে ৭টি কারণে কর্কটরাশির মানুষদের থেকে কিছুটা দূরে থাকাই ভালো

Quiz: জেনে নিন কোন গানটি আপনার ক্রাশকে এখনই ডেডিকেট করা উচিত