মাইরালামাইরালা

এবার কোপা জিততে না পারলে ফুটবল ছেড়ে কোরবানি ঈদে গরু কোপাবেন মেসি

এবার কোপা জিততে না পারলে ফুটবল চিরকালের জন্য ছেড়ে দিয়ে কোরবানি ঈদে বাংলাদেশে এসে গরু কোপাবেন বলে ঘোষনা দিয়েছেন মেসি। মেসির এমন সিদ্ধান্তে ইতিমধ্যেই দেশে ব্যাপক হইচই পড়ে গিয়েছে। আর্জেন্টাইন ভক্তদের পাশাপাশি ব্রাজিল ভক্তরা নিজেদের গরু মেসিকে দিয়ে কোপানোর আশাবাদ ব্যক্ত করেছেন। এ ব্যাপারে এক ব্রাজিল ভক্ত বলেন “মেসিকে দিয়ে নিজের গরু কোপাতে পারলে একটা আত্মিক শান্তি লাভ করবো, কারণ মেসি এখানে কোপাতে আসলে তো আর্জেন্টিনাকে হারতে হবে আর আমি সেটা মনে প্রাণে চাই, হে হে।” তবে আর্জেন্টাইন ভক্তরা একদিকে পছন্দের খেলোয়ারকে দিয়ে নিজের গরু কোপানোর জন্য আর্জেন্টিনা হেরে যাবে এটাও মনে থেকে চাইতে পারছেন না । এ ব্যাপারে জানার জন্য মেসিকে ফোন দিলে তিনি বলেন, “ভাই চোরাবাজার থেকে অলরেডি চাপাতির সেট অর্ডার দিয়ে রাখসি, আমাদের তো আবার ঐতিহ্য আছে এক ম্যাচে বাঁশ দিলে পরের ম্যাচে বাঁশবাগান খেয়ে বসে থাকি, তাই আগেভাগেই নিজের রুটি-রুজির একটা ব্যবস্থা করে রাখলাম। এক কোপা না পাইলে কি হবে, বাংলাদেশ গিয়ে উরাধুরা গরু কুপিয়ে এই দুঃখ পুষিয়ে নিতে পারবো আশা করি”

অন্যদিকে এক গোপন সূত্রে জানা যায় যে মেসি আসার পথে তার সাথে আর্জেন্টিনার ফুটবল দলের অন্যদেরকেও নিয়ে আসতে পারেন। কারণ দলগত ভাবে কোপা কাপ না পেলেও যেন কোপাকুপি করে ইতিহাসের পাতায় নাম লিখানো যায় তার একটা শেষ চেষ্টা করা হবে।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Quiz: কুইজ খেলে জেনে নিন আমের কোন আইটেমটি আপনি

যে ১০টি পরিস্থিতিতে আমরা যে ১০টি ডায়লগ দিতে পারলে খুব শান্তি পেতাম