মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

তর্ক করেনা এবং কাজেও হেল্প করে বলে হাজবেন্ডকে ডিভোর্স দিয়ে দিলেন মিরপুরের আপু

কথায় কথায় তর্ক করেনা এবং কাজেও হেল্প করে বলে হাজবেন্ডকে ডিভোর্স দিয়ে দিয়েছেন মিরপুরের এক আপু। এতদিন আমরা জানতাম বউয়ের সাথে তর্ক টর্ক করলে নাকি বউরা ক্ষেপে যায় কিন্তু এবার ঘটেছে তার উল্টো। এ ব্যাপারে আপুটির সাথে কথা বলতে গেলে তিনি বলেন- “এইটা কোন কথা? বলেন! আমার হাজবেন্ড আমার সব কথা শুনে, যা বলি তাতেই হ্যাঁ হ্যাঁ করে। কোন তর্ক তো করেইনা উল্টা আমাকে কাজেও হেল্প করে। একটু বকাঝকা করবো রাগ করবো তার কোন উপায়ই নেই। বান্ধবীরা প্রতিদিন তাদের হাজবেন্ডকে কিভাবে শায়েস্তা করে তার গল্প করে আমার গল্প করার কিছু নেই এমন হাজবেন্ড আমার চাইনা আমি আর পারছিনা তাই ডিভোর্স দিয়ে দিলাম!”

আপুটির হাজবেন্ডের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন- “কি করি বলেনতো? কথা শুনলেও দোষ না শুনলেও দোষ, আমার জীবনটা শেষ সোনার বাংলাদেশ, যান তো ভাই কথা বলতে ভালো লাগছে না”।

বাংলাদেশ জামাই অধিকার রক্ষা কমিটি (বাজাঅরক)-র সভাপতি বলেন আমার বউ আমাকে ফুচকা না খাওয়ানোর জন্য ডিভোর্স দিসিলো কিন্ত এইটা আবার কি নয়া অজুহাত। আমরা আমাদের ভাইটির জন্য কালই প্রেসক্লাব মোড়ে মানববন্ধনে দাঁড়াবো। আপনারাও আসবেন কিন্তু মানববন্ধনের পর কাচ্চি পার্টি হবে।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

ইউনিভার্সিটির বিভিন্ন প্যারা থেকে বাঁচতে যে ৬টি উপায় অনুসরণ করতে পারেন

ছোটবেলার যে ১০+টি স্মৃতি কখনো ভুলবার নয়