ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

শীতের সকালে ঘুম থেকে উঠার ভয়ে চাকরি থেকে রিজাইন দিলেন মিরপুরের জামান

তীব্র শীতে সকালে ঘুম থেকে যেন উঠতে না হয়, এর জন্য চাকরি থেকেই রিজাইন দিয়ে দিয়েছেন মিরপুরের জামান নামের এক বাসিন্দা। জানা যায়, প্রতিদিন সকাল ৭ টায় উঠে শীতকালীন গোসলের মত একটি অসম্ভব কর্ম সম্পাদন করে অফিসে দৌড়ানোর চেয়ে বাসায় ঘুমানোকেই উনি উত্তম বলে মনে করেছেন। এ ব্যাপারে জামান ভাইয়ের বক্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন- “ভাই এখানে এত শীত, এত শীত, যে শীতের সো…” বলেই জিভে কামড় দিয়ে সরি বলে তিনি আবার বলতে শুরু করেন- “শীতের জন্য ভাই সোজা হয়ে দাঁড়াতি পারছি না। আর এর মাঝে অফিস যাবো? কি যে বলেন রাসেল ভাই? (যদিও আমাদের প্রতিবেদকের নাম রাসেল ভাই না)। করলাম না এই চাকরি, পুরো শীত ঘুমিয়েই কাটাবো কারণ “Winter is here”।

এদিকে জামানের এই কাহিনী দেখে দলে দলে লোকজনের মাঝে চাকরি ছাড়ার হিড়িক পড়ে গেসে। অনেকে চাকরি ছাড়ার খুশিতে ফিলিং ফ্রি উইথ 69 and others সংক্রান্ত স্ট্যাটাসও দিচ্ছে ফেসবুকে বলে জানিয়েছে আমাদের একটি অবিশ্বস্ত সূত্র। তবে শীতে এমন একটি সাহসী পদক্ষেপ নেওয়ায় শীতে সোজা হয়ে দাঁড়াতে না পারার জন্য বিখ্যাত ছোটন কাকা জামানকে নিজের ভেরিভাইড টুইটার একাউন্ট থেকে টুইট করে অভিনন্দন জানিয়েছেন। এছাড়া কবে শেষ গোসল করেছেন তা না জানা লেডি গাগাও জামানকে অভিনন্দন জানিয়েছেন বলে জানা যায়।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

শীতের সত্যিকার আমেজ পেতে যে ১৫টি পিঠার স্বাদ নেয়া চাই-ই চাই

বছর আসে, বছর যায়, কিন্তু আমাদের জীবনে যে ব্যাপারগুলো একই থেকে যায়!