কাচ্চিতে আলুর বদলে মাংস বেশি দেওয়ায় দোকানদার ও খদ্দেরের মধ্যে সংঘর্ষ

কাচ্চিতে আলুর বদলে মাংস বেশি দেওয়াকে কেন্দ্র করে দোকানদার ও খদ্দেরের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের এক পর্যায়ে লোকজন একজন আরেকজনের দিকে কাচ্চির আলু ছুড়ে মারা শুরু করলে বেশ কয়েকজন আহত হয়। এ ব্যাপারে কথা বলার জন্য হোসুইন্না কাচ্চি ঘরে গিয়ে হোসুইন্না ভাইকে বিস্তারিত জিজ্ঞেস করলে তিনি কিছু না শোনার ভান করে অ্যাহ অ্যাহ করতে থাকেন, পরে তিনি বলেন- “আরে ভাই মানুষের সমস্যাটা কি বুঝিনা, মাংস বেশি দিসি ট্যাশ করে খাইবো কি? তা না কইরা সুদির ভাই হুদাই গ্যাঞ্জাম করলো, দিসি খামচি মাইরা। কি কন ব্রো ঠিক হইসে না ব্যাপারটা, তবে আমার কাচ্চির আলুগুলা দিয়া মানুষ এমন বোমবাস্টিং খেললো ব্যাপারটা খুব দুঃখজনক, আমি এর তীব্র প্রতিবাদ জানাই।”

এদিকে কাচ্চিতে আলু না দিয়ে মাংস বেশি দেওয়ার প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল করেছে “আমরা কাচ্চির আলুর পাগলা ফ্যান” নামে একটি সংগঠন। সংগঠনের সভাপতি কাচ্চাউদ্দিন বলেন- “কাচ্চির আলু একটা ইমোশন, আর ঐ দোকানদার আলু না দিয়া খালি মাংস দেয়, কাচ্চির আলু নিয়া এমন চুদুরবুদুর চইলত ন। আলু মানে আলুই দিতে হইবো, লাগলে শুধু আলু দিয়াই কাচ্চি খামু, লাগবো না মাংস ফাংস” বলেই কাচ্চাউদ্দিন “কাচ্চির আলু না পেলে, দোকানদারকে দিবো খেলে” এমন স্লোগান দেওয়া শুরু করেন।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

আপনার যে ৮টি লক্ষণ বলে দেয়, আপনি অতিমাত্রায় একজন অলস ব্যক্তি

Quiz: জেনে নিন এলিয়েনরা আপনাকে কি সিক্রেট সতর্ক বার্তা পাঠাচ্ছে, কিন্তু আপনি টের পাচ্ছেন না