মাইরালামাইরালা

কেয়ার এন্ড কাবলি দিয়ে গরুর কালাভুনাকে ফর্সা করার সময় হাতেনাতে আটক নড়াইলের রুবেল

কেয়ার এন্ড কাবলি দিয়ে গরুর কালাভুনাকে ফর্সা করার সময় হাতেনাতে আটক করা হয়েছে নড়াইলের রুবেল নামের এক যুবককে। জানা যায় গরুর কালাভুনা হয় কিন্তু ফর্সাভুনা কেন হয়না এ নিয়ে বেশ হতাশ ছিলেন রুবেল ভাই। তবে কালাভুনার প্রতি এমন বর্ণবাদী আচরণ কেন এ ব্যাপারে তার সাথে কথা বলতে গেলে তিনি বলেন “ভাই ছোটকাল থেকে কালাভুনা খেয়ে আসছি, কালাভুনা খেয়ে খেয়ে আমি নিজেই কালা হয়ে গেছি। এদিকে এই আইটেমটা আমার এত প্রিয় এটা খাওয়াও ছাড়তে পারছিনা। তাই কেয়ার কাবলি দিয়ে যেহেতু মানুষ ফর্সা হয় ভাবলাম কালা ভুনাকেও যদি ফর্সা করা যায় খারাপ কি? কিন্তু মানুষজন তো আসলে বুঝে না, এই এখন আটকে রেখে আমাকে আবারো কালাভুনা খাইয়ে আরো কালা করে দেওয়া হচ্ছে।”

তবে রুবেল ভাইয়ের কালাভুনাকে ফর্সা করার এই নতুন রেসিপিকে অনেকেই স্বাগত জানিয়েছে। কেকাপ্পা থেকে শুরু করে গর্ডন রামসের মত বাঘা বাঘা সব বিশ্ববিখ্যাত Chef রা রুবেল ভাইকে নিয়ে টুইট করেছেন। তারা এই দাবিও জানিয়েছেন রুবেল ভাইয়ের সাথে কাজ করতে তারা আগ্রহী। রুবেল ভাইয়ের এই রেসিপি একবার চেখে দেখার জন্য এলন মাস্ক সাদা রংয়ের মাস্ক পড়ে সুদূর আমেরিকা থেকে এসে পড়েছেন বলে জানা যায়।

তবে কালাভুনার প্রতি উনার এমন বর্ণবাদী আচরণের প্রতিবাদ জানিয়ে তার শাস্তির দাবি করেছে বাংলাদেশ কালাভুনা লাভার (বাকাল) এর লোকজন। বাকালের সভাপতি কালা মানিক বলেন “রুবে্লের দৃষ্টান্তমূলক শাস্তি হতেই হবে, কালা ভুনার এমন অপমানের জন্য তার নাম পাল্টে বুরেল না রাখা অবদি আমি কালাভুনা অনশনে গেলাম। যতদিন শাস্তি না হবে আমি কালাভুনা খাবো না, তবে রেজালা খাওয়া যেতে পারে।”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

যদি পাবলিক বাসে ভ্রমণ করেন তাহলে এই ১০টি ব্যাপার অবশ্যই রিলেট করতে পারবেন

আমার মতো আপনিও যদি অকর্মার ঢেকি হয়ে থাকেন তবে এই ৮টি ব্যাপার অবশ্যই রিলেট করতে পারবেন