ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

আন্তর্জাতিক বানিজ্যমেলায় পাশের দেশ নোয়াখালীর স্টল না থাকায় তীব্র আন্দোলনের হুমকি

আন্তর্জাতিক বানিজ্যমেলায় বিশ্বের অনেক দেশকেই স্টল দেওয়ার সুযোগ দেওয়া হয়েছে, কিন্তু আমাদের পাশের দেশ নোয়াখালীকে কোন স্টল দেওয়ার সুযোগ দেওয়া হয়নি বলে ব্যাপক ক্ষেপে গিয়েছে নোয়াখালীর লোকজন। এ ব্যাপারে আমাদের প্রতিবেদক ভিসা ছাড়াই লুকিয়ে নোয়াখালী প্রবেশ করে স্থানীয়দের মতামত জানতে চাইলে, একজন নোয়াখাইল্লা ভাষায় কোডওয়ার্ডে গালি দিয়ে বলেন- “হেতেরা বাণিজ্যমেলায় কোন উগান্ডা, হনুলুলু , হন্ডুরাসের স্টল দিসে বুইজেননি। কিন্তু আরা হইলাম হেতাগো পাশের দ্যাশ, মানে ফতিবেশী দ্যাশ আর কি, আংগোরে কুনো ইস্টল দেয়ার সুযোগ হেতেরা দেয় ন। হেতারলাই আরা বেগ্গুন নোয়াখালীবাসী এক হই হেতাগো বিরুদ্ধে আন্দলনে নামার ফরিকল্পনা কইরতেছি। হেতারলাই আই বৃহত্তর নোয়াখালী বাসীর ফ্রতি আহবান জানাইছি যে, এই দ্যাশের সাথে আঙ্গর কুনো কূটনৈতিক সম্পর্ক আর রাইখতাম ন। আরে মিয়া, আরা যদি না থাকি, এই দ্যাশের ট্রল ইন্ডাস্ট্রি না খাই মইরবো! অথচ হেতেরা আংগোরে রাখি আন্তর্জাতিক বাণিজ্যমেলা চালায় ক্যামনে? এমন ঘটনা আরা কোনোভাবেই মাইনা নিতে ফারতেছিনা!”

এদিকে নোয়াখালীর বিভিন্ন জায়গায় এই ঘটনার প্রতিবাদে আন্দোলন হচ্ছে। মানুষজনকে ছত্রভঙ্গ করার জন্য গরম পানি ছিটানো হলেও, শীতের দিন হওয়ায় মানুষজন গরম পানি দিয়ে গোসল সেরে নিচ্ছে বলে জানা যায়। নোয়াখালীর বিভিন্ন বড় বড় সেলিব্রেটিরাও বানিজ্যমেলায় স্টল না দেওয়ার ঘটনাটির তীব্র নিন্দা জানিয়েছেন সোস্যাল মিডিয়াতে।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

এই ঠান্ডায় শরীর গরম করতে শীত নিয়ে ১০+টি তরতাজা রিলেটেবল মিম

Quiz: বেছে নেয়া বুফে আইটেমই বলে দিবে, জীবনে কবে আসবে Soulmate