ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

পাপের উপর ট্রেনিং নিয়ে পাপুয়া নিউগিনি থেকে ফিরে এসে ধরা খেলেন পাপিয়া

পাপের উপর ট্রেনিং নিয়ে পাপুয়া নিউগিনি থেকে ফিরে এসে ধরা খেয়ে গেলেন পাপিয়া নামের এক আপ্পি। জানা যায় দুধের বদলে ডিম দিয়ে চা, গরুর কালা ভূনার বদলে ফর্সা ভূনা এবং মাছের ডিমের পোচ, এই ধরনের কিছু ঘোরতর পাপের ট্রেনিং উনি ওখান থেকে নিয়ে এসেছিলেন। তবে আসার পর নিজের স্বামীর উপর এইসব পাপের এক্সপেরিমেন্ট করার সময় হাতেনাতে আটক হয় সে। তখন তার স্বামীকে উদ্ধার করা হয়। এই ব্যাপারে পাপিয়ার স্বামী আমাদের বলেন “ও মাস খানেক আগেই পাপের ট্রেনিং নেওয়ার জন্য পাপুয়া নিউগিনি গিয়েছিলো, কিন্তু এসে তো আমাকেই গিনিপিগ বানানো শুরু করে দিয়েছে। মাছের ডিমের পোচ ভাভাগো ভাভা ভাবা যায়! আপনারা না এলে আমার যে কি হতো, একবার যদি আমার উপর এসব পাপের এক্সপেরিমেন্ট করে ফেলতো আমিতো দেড়মাসের উপরে পাগল থাকতাম।” বলে পাপিয়ার স্বামী কান্নাকাটি শুরু করে দেন।

পাপিয়ার কাছে উনার পাপের ট্রেনিংয়ের ব্যাপারে জানতে চাইলে তিনি ক্ষেপে যান। ক্ষেপে গিয়ে আমাদের বলেন “ট্রেনিং আর কাজ লাগলো কই! দুই মাস কষ্ট করে ট্রেনিং নিলাম, আমাকে তো সেগুলোর এক্সপেরিমেন্ট করতে দিলো না। এদেশে আসলে রিয়েল ট্যালেন্টের কোন দাম নাই। আমি এসব পাপের মাধ্যমে গিনেস বুকে নিজের নাম, সাথে দেশের নামও উজ্জ্বল করতাম। সেসব করতে না দিয়ে আমাকে আটকে রাখা হয়েছে, কোন মানে হয় এর?”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

চারপাশে এত্ত এত্ত কাপলদের ভিড়ে সিঙ্গেল থাকার ৮টি মারদাঙ্গা সুবিধা

ঘুমে ভাঙে চোখ ভরদুপুর, এই ৭টি উপায় মেনে করুন দূর