স্কুলের বাইরে টিচারদের সাথে দেখা হলে যে ৬টি প্যারাময় প্রশ্নের মুখোমুখি হতে হতো

স্কুলে থাকাকালীন সময়ে যে শিক্ষকদের ছায়াতলে বা নজরদারিতে সবসময় থাকতাম, তাদের সাথেই ক্যাম্পাসের বাইরে দেখা হলে মাঝে মধ্যে প্যারা খেয়ে যেতাম। ওইসব প্যারাময় ঘটনা নিয়েই আজকের আয়োজন। মিলিয়ে দেখুন তো, আপনার সাথেও এমন হয়েছে কিনা

১. “কোথায় যাচ্ছিস?” – খেলতে যাওয়ার সময় বা অন্য টিচারদের কাছে পড়তে যাওয়ার সময় এমন কোনো প্রশ্ন শুনে কি বলবো বুঝে উঠতে পারা খুব কঠিন মনে হতো

via GIPHY

 

২. “গতকাল আসিস নাই কেন?” – হয়তো স্কুলে গিয়েছিলাম কিন্তু বাঙ্ক মেরে চলে এসেছি, এমন পরিস্থিতিতে কি জবাব দেওয়া যায় এই প্রশ্নের?

via GIPHY

 

৩. “তোর আব্বুকে আমার সাথে দেখা করতে বলেছিলি?” – সিরিয়াসলি এর চেয়ে ভয়ের এর কিছু হয় না। আব্বুকে ডেকে আমাদের নামে “প্রশংসা” যে করবে এত ভালো আমরা কয়জনই বা ছিলাম?

via GIPHY

 

৪. “কিরে, এই সময় এখানে কি?” – ভুল সময়ে ভুল জায়গায় টিচারদের সামনে পড়া এবং এমন কথা শুনার চেয়ে বিব্রতকর আর কিছু নেই।

via GIPHY

 

৫. “কিরে তোকে শুধু মাঠেই দেখি, পড়িস কখন?” – এরকম সলিড প্রশ্নের সলিড উত্তর আমাদের অনেকেরই জানা ছিল না। কারণ এক্সাকটলি কখন পড়তে বসতাম, তারই কোনো ঠিক ছিল না।

via GIPHY

 

৬. “এবার অন্তত ভালো করে প্রিপারেশান নে, এভাবে আর কত?” – কোন সাবজেক্টে আমাদের দুর্বলতা আছে সেটা টিচারদের জানা ছিল। তাই যখন দেখা হলে এমন কিছু বলতো তখন ভালো লাগতো, আবার প্যারাও লাগতো যে আবার না তাকে হতাশ করে ফেলি !

via GIPHY

যে ৭ ধরণের অদ্ভুত কাজ স্কুলের টিচাররা আমাদের সাথে করেছে

যে ৭টি কারণে তুলা রাশির মানুষেরা পার্টনার হিসেবে ভালো হয়