ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

৩ জিবি ডাটার বদলে ডাটা শাক কিনে আনায় ডিভোর্স হয়ে গেল রংপুরের মজনু মিয়ার

৩ জিবি ডাটা প্যাকের বদলে ডাটা শাক কিনে আনায় ডিভোর্স হয়ে গিয়েছে রংপুরের মজনু মিয়া নামের একজনের। জানা যায়, সকালে বাজারে যাওয়ার সময় মজনু মিয়ার স্ত্রী তাকে বাংলালিংকের ৫৮ টাকায় ৩ জিবি ডাটা কিনতে বলে, কিন্তু মজনু মিয়া বাজারে গিয়ে ডাটা প্যাকের বদলে ডাটা শাক কিনে ফেরত আসায় তাকে তার স্ত্রী ডিভোর্স দিয়ে বাপের বাড়ি চলে যান।

এ ব্যাপারে মজনু মিয়ার কাছে জানতে চাওয়া হলে তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন- “ভাই Man is mortal, মানুষ মাত্রই ভুল। আমি ভুলে ডাটা প্যাকের বদলে ডাটা শাক নিয়ে চলে আসছিলাম। এটা কি এমন ভুল বলেন? এই দোষে কেউ কাউকে ডিভোর্স দেয়? আমাকে ডাটাশাকটা ট্যাশ করে রান্না করে দিলে কি হতো? এখন আমি আমার বউকে ছাড়া কিভাবে থাকবো। ৫৮ টাকা দিয়ে ৩ জিবি প্যাকেজ কিনে দেওয়ার পরও আমার বউ আমাকে ব্লক করে রেখেছে। বউয়ের জন্য আমার সারাদিন ‘পড়ে না চোখের পলক, এড মি আই এম বলক’ গেয়েও কোন কাজ হচ্ছে না”।

এ ব্যাপারে মজনু ভাইয়ের বউয়ের সাথে কথা বলতে গেলে- তিনি ইউটিউবে মেকআপ টিউটোরিয়াল দেখছেন তাই আমাদের সাথে কথা বলতে পারবেন না বলে জানান এবং তার ছোট ভাই আমাদের প্রতিবেদককে ঘাড় ধাক্কা দিয়ে বাসা থেকে বের করে দেয়।

এদিকে মজনু ভাইয়ের বউ, মানে ভাবি যদি মজনু ভাইয়ের কাছে ফিরে আসে তবে তাকে ফ্রিতে ৫৮ টাকায় ৩ জিবি প্যাকেজটি আবার দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছে বাংলালিংক কর্তৃপক্ষ।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Quiz: এই ১০টি বাংলা শব্দের অর্থ অনুমান করা কি আপনার পক্ষে সম্ভব?

যে ১০টি লক্ষণ প্রমাণ করে আপনি একজন প্রকৃত ‘Meme Lover’