ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

তেজগাঁওয়ে বৃষ্টির জমা পানিতে সাবমেরিনের সাথে রিক্সার সংঘর্ষ, যাত্রী নিখোঁজ

তেজগাঁওয়ে বৃষ্টির জমা পানিতে সাবমেরিনের সাথে রিক্সার সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে রিক্সার যাত্রী উড়ে মহাখালী ফ্লাইওভারে চলে গেছেন বলে জানা যায়। আজ প্রবল বৃষ্টির পর পেঁয়াজ বিক্রি করে সদ্য বড়লোক হওয়া নাখালপাড়ার আলামিন চোরাই মার্কেট থেকে প্রমো কোড ইউজ করে ডিস্কাউন্টে কেনা সাবমেরিনটি নিয়ে একটু চিল করতে বের হন। এই পর্যায়ে, তেজগাঁও মেইন রোডে এসে আলামিন সাবমেরিনের স্পিড ধূম মাচালে লেভেলে তুলে ফেললে, অপরদিকে থেকে আসা এক রিক্সাকে এত জোরে ধাক্কা দেন যে রিক্সার যাত্রী উড়ে একদম মহাখালী ফ্লাইওভারে চলে যান।

পরে আলামিনকে তার সাবমেরিন সহ আটক করলে তিনি কাঁদো কাঁদো গলায় বলেন- “পরিবেশ টা সুন্দর দেখে একটু সাবমেরিন টা নিয়ে বের হয়েছিলাম, বুঝতে পারিনাই এমন হৈচৈ হয়ে যাবে। আমার সাধের সাবমেরিনটা নিয়ে যায়েন না ভাই। আমার গার্লফ্রেন্ড এংগেল জরিনাকে এই সাবমেরিন করে হাতিরঝিল ঘোরাবো বলে কথা দিয়ে রাখসিলাম।”

এদিকে ঐ রিক্সা যাত্রীর খোঁজ করে উনার সাথে কথা বলতে গেলে দেখা যায় উনি বেশ খুশি। কারন জিজ্ঞেস করাতে বলেন- “ভাই ভাবসিলাম, আজ মরেই যাবো। কিন্তু উড়ে এসে মহাখালী ফ্লাইওভারে এক তোশক ভর্তি ট্রাকের মধ্যে এসে পড়ছি। কিছু তো হয়ই না উল্টা আমার যে রিক্সা করে মহাখালী আসার কথা ছিলো সেই রিক্সা ভাড়াটা বেঁচে গেলো। আমি এখন ‘ফিলিং হ্যাপি উইথ আদার্স’ স্ট্যাটাস দিতে চাই!”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

দামি উপহার হিসেবে বন্ধুর বিয়েতে ১ কেজি পেঁয়াজ উপহার দিলেন বরিশালের জামান

সুস্থ থাকতে নিয়মিত শসা খাওয়ার ১০ উপকারিতা