ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

মিরপুরের ধুলাকে কুয়াশা ভেবে শীতের ভয়ে জামা খোলেননি সালমান খান

মিরপুরের ধুলাকে কুয়াশা ভেবে গতকাল ভয়ে শার্ট খোলার সাহস করেননি বলিউড সুপারস্টার সালমান খান। নিজের সব শো তে শার্ট খুলে নিজের সিক্স প্যাক (পড়ুন ফ্যামিলি প্যাক) দেখানোতে ওস্তাদ সালমান ঢাকাতেও প্ল্যান করেছিলেন নাচতে নাচতে এক পর্যায়ে শার্ট খুলে নিজের বডি দেখাবেন। কিন্তু ধুলা দেখে উনি “ওরে শীতের সোদন” বলে জ্যাকেট গায়ে দিয়েই পারফর্ম করেন। তবে শো শেষ হওয়ার পর যখন উনি যখন বুঝতে পারেন উনাকে কুয়াশার নাম করে মিরপুরের ধুলা দিয়ে ধোঁকা দেওয়া হয়েছে, তখন তিনি বেশ ডিপ্রেসড হয়ে পড়েন।

এ ব্যাপারে আমাদের প্রতিবেদক লুকিয়ে সালমান খানের কাছে জানতে গেলে তিনি বলেন, “আমি আসলে বুঝতে পারি নাই, নাইলে নিজের শার্ট খুলে খালি গা দেখানোর ঐতিহ্য থেকে ঢাকাবাসী বঞ্চিত হতো না। মিরপুরের ধুলাটা আমাকে যে ধোঁকা দিলো এমন ধোঁকা আমার সাবেক ২০ জন প্রেমিকাও দেয় নাই। তবে আশা রাখি এর পরেরবার ঢাকায় এলে অবশ্যই নিজের শার্ট খোলার ঐতিহ্য বজায় রাখবো।”

এদিকে সালমান শার্ট না খোলায় ক্ষিপ্ত এক মিরপুরবাসী আন্দোলনে বসেছেন। তিনি বলেন- “১০ হাজার টাকা খরচ কইরা গেসি সালমান ভাইয়ের শার্ট খোলা কুকরি মুকরি ড্যান্স দেখতে, অথচ উনি শার্টই খুললেন না। মানি না, মানি না এমন অন্যায়, কোনভাবেই মানিনা। উনাকে আবার এনে শার্ট খোলা ড্যান্স দেখাতে হবে, নাইলে আমার ১০ হাজার টাকা ফেরত দেন।”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Wonder Woman 1984 : ট্রেইলার ব্রেকডাউন

যারা ডিপ্রেসেড তাদেরকে যে ১০টি কথা কখনোই বলবেন না