মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন

বাণিজ্যমেলায় শপিং চ্যালেঞ্জে জেতার খুশিতে নকল হাজী বিরিয়ানী বিতরণ করলো ঐশী ভাবি

পাশের বাসার ভাবিকে বানিজ্যমেলায় কেনাকাটার চ্যালেঞ্জে হারিয়েছেন শ্যামলীর ঐশী নামের এক ভাবি, আর হারানোর পর খুশিতে ঠ্যালায় মেলায় উপস্থিত সবার মাঝে মেলার বিখ্যাত নকল হাজী বিরিয়ানী বিতরণ করেছেন তিনি। এ ব্যাপারে ঐশী ভাবির সাথে কথা বলতে গেলে তিনি বলেন- “আর বলবেন না ভাই, এই পাশের বাসার ফারিহা ভাবি গত এক সপ্তাহ ধরেই বাণিজ্যমেলা নিয়ে আমার সাথে খুব ফটর ফটর করছিলো, দুইদিন পর পর বাণিজ্যমেলা গিয়ে এক প্যাকেট করে বিস্কুট কিনে আনে, আর পরে সেটা নিয়ে আমার সাথে ২ ঘন্টা ধরে গল্প করে। এমন মন মেজাজ খারাপ হইসে যে না থাকতে পেরে আমার Taskকী টিমের বন্ধু শিশিরকে দিয়ে তার টিমের সাথে মিলে একদম চাবি মাইরা দিসি ছাইড়া! এখন জনম ভরে শুধু কেঁদে কেঁদে ভাববে, কার সাথে লাগতে এসেছিলো। তবে আমি একটু চালাকি করছি, আমি প্রমান রাখার জন্য ভিডিও করে রাখছি, আপনার চাইলে এই লিংকে গিয়ে তা নিজের চোখেই দেখে নিতে পারেন।

বুঝেনই তো, Modern problem requires, modern solution! হে হে! ফারিহা ভাবিকে হারিয়ে আমার এত খুশি লাগছে যে এমন খুশি আমার হাজবেন্ড যখন হীরার নেকলেস কিনে দিয়েছিলো তখনও লাগেনি। যা-ই হোক, আমার ভালো করে একটা ছবি তুলে দেন তো। আপনাকেও নকল হাজী বিরিয়ানী খাইয়ে দেবো সমস্যা নাই”

এ সময় মেলায় উপস্থিত নকল হাজী বিরিয়ানী পাওয়া একজন আমাদের বলেন- “ভাই আমার তো একদম চান কপাল! দেখেন, আমি পাশের দেশ নোয়াখালী থেকে আপনাদের বাণিজ্যমেলা দেখতে আসছিলাম। ঐশী ভাবি জিতে যাওয়ায়, চান্সে আপনাদের দেশের বিখ্যাত বাণিজ্যমেলার নকল হাজী বিরিয়ানীটাও ফ্রিতে খাওয়া হয়ে গেলো। আমি দোয়া করি, ঐশী ভাবি যাতে তার পাশের বাসার ভাবির সাথে এমন সব কম্পিটিশনে জিতে যায়।”

এদিকে ঐশী ভাবির ফাও বিরিয়ানী পার্টি না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ হাকুল্লা পার্টি (বাহুপা)র সদস্যরা। তার এই ধরণের কাজকে দুনিয়ার সবচেয়ে ভয়ংকর রকমের ধোঁকাবাজী কাজের সাথে তুলনা করে, এর বিরুদ্ধে তীব্রে আন্দলোনের হুমকি দিয়ে টিকটক ভিডিও বানিয়েছেন।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Quiz: এই ৫টি প্রশ্নের উত্তর দিয়ে জেনে নিন কোন স্ট্রিট ফুডটি আপনি

চিত্রনায়ক ওমর সানির ফেবু টাইমলাইন থেকে সংগৃহীত ১০টি জীবনমুখী উক্তি