কস্কি মমিনকস্কি মমিন ভাল্লাগসেভাল্লাগসে

স্পয়লার ফ্রি রিভিউ: Shang-Chi and the Legend of the Ten Rings

মুক্তি পেয়ে গেছে Shang-Chi and the Legend of the Ten Rings। অ্যাকশনে ভরপুর মার্ভেলের নতুন সুপারহিরো মুভি Shang Chi এমনভাবে বানানো হয়েছে যে, ফ্রেন্ডস এবং ফ্যামিলি নিয়ে এই মুভি যত বড় স্ক্রিনে দেখা যায় তত ভালো। তাই এই এক্সপেরিয়েন্স মিস না করতে চাইলে আজই দেখে ফেলুন। তবে মুভি ভালো না খারাপ এ নিয়ে আপনার মনের কোনো সন্দেহ দূর করার জন্যই এই রিভিউ।

মুভির লিড এবং সাপোর্টিং রোলে বেশিরভাগ এশিয়ান অভিনেতাদের উপস্থিতিই প্রমাণ করে যে বর্তমান পরিস্থিতিতে বিশ্বজুড়ে থাকা বিভিন্ন এশিয়ান কমিউনিটির জন্য Shang Chi ঠিক কতটা গুরুত্বপূর্ন।

via GIPHY

 

মুভির নির্মাতারা এশিয়ান কালচারকে রিপ্রেজেন্ট করতে কোনো কমতি রাখেননি। হোক এটি চাইনিজ সুপারহিরো মুভি, কিন্তু এর প্রত্যেকটা চরিত্রের সাথেই যেকোনো এশিয়ান অডিয়েন্স রিলেট করতে পারবে।

via GIPHY

 

Cast – মুভির কেন্দ্রীয় চরিত্র এবং নাম ভূমিকায় অভিনয় করা কানাডিয়ান অ্যাক্টর Simu Liu তার সর্বোচ্চটাই দিয়েছেন। অন্যদিকে Tony Leung Chiu-wai, Michelle Yeoh এবং Awkwafina’র মত শক্তিমান অভিনেতাদের দুর্দান্ত পারফরম্যান্স এক সেকেন্ডের জন্যে বুঝতে দিবে না যে তারা সাপোর্টিং অ্যাক্টর

via GIPHY

 

Action – মুভির প্রথম অংশের প্র্যাকটিক্যাল অ্যাকশন সিকুয়েন্সগুলো যদি ” Breathtaking” হয়ে থাকে তাহলে ইন্টারভালের পরের অ্যাকশনকে বলতে হবে এক কথায় “Magical” । মুভিতে নিজের বেশিরভাগ স্টান্ট Simu Liu নিজেই করেছেন এবং এটি মুভি দেখার সময়েই বুঝবেন।

মুভিটি edge-of-the-seat থ্রিলার না হলেও, অ্যাকশন মুভি হিসেবে কিন্তু কোনো দিক দিয়েই কম নয়।

via GIPHY

 

Original Motion Soundtrack – Shang-Chi এর সাউন্ডট্র্যাক এত জোস যে মুভি দেখার সময় এর প্রত্যেকটা গান এবং রিদম আপনার মাথায় গেঁথে যাবে।

via GIPHY

 

VFX – ভিজুয়াল ইফেক্ট নিয়ে মার্ভেল কখনো কম্প্রোমাইজ করেনি, করবেও না। Shang-Chi’র VFX ও ঠিক তেমনই স্টুডিওর মান রেখেছে। মুভিতে এমন এমন কিছু দৃশ্য আছে যা মার্ভেলের কোনো মুভিতে দেখা যাবে কেউ কখনো ভেবেও দেখেনি।

via GIPHY

একজন সারকাস্টিক বন্ধু থাকলে আপনার জীবনে যে ৭টি (ফ্যান্টাস্টিক) সমস্যা থাকবেই

একটি রিলেশনশিপে আরও যে ১০টি ব্যাপার দূরত্ব আনে