ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন

লেপ থেকে বের হওয়ার ভয়ে প্রেমিকার সাথে ব্রেকাপ করে ফেললো তেজগাঁওয়ের রুবেল

শেষ খবর পাওয়া পর্যন্ত, শীতে লেপের আরাম থেকে বের হয়ে প্রেমিকার সাথে ঠান্ডায় ডেটে যেতে হবে এই ভয়ে প্রেমিকার সাথে ব্রেকাপ করে ফেলেছেন তেজগাঁওয়ের রুবেল। তবে পুরোপুরি না, প্রেমিকাকে গ্রীষ্মকালীন প্রেমের অফারও জানিয়েছেন তিনি, মানে শীতের সো* না শেষ হলে আবার প্রেম করা যেতেই পারে, এই মর্মে প্রেমিকার সাথে চুক্তি করতেও আগ্রহী তিনি। তবে উনার প্রেমিকা এই ব্যাপারে আগ্রহী কিনা তা আমরা জানতে পারিনি।
রুবেল ভাইকে আমাদের প্রতিবেদক লেপের নিচ থেকে ফোন দিলে, তিনিও লেপের নিচ থেকে আমাদের বলেন- “ভাই শীতের জন্য গত তিনদিন ধরে লেপের নিচ থেকে বের হচ্ছি না, এমনকি খাবার কিনতেও নামছি না। আর ডেটে যাবো ভাবলেন কি করে? এই শীতের জন্য আমি লেপজীবী হয়ে গেছি। আমাকে কিছুতেই এখান থেকে বের করা যাবে না। তাই সবকিছু ভেবে চিন্তে ব্রেকাপ করে ফেলাটাই আমার কাছে সহজ মনে হয়েছে। প্রেম গেলে প্রেম পাবো কিন্তু লেপের গরম একবার চলে গেলে আবার লেপ গরম করা ম্যালা ঝামেলা ভাই।”

তবে রুবেলের লেপ থেকে বের না হওয়া নিয়ে পক্ষে বিপক্ষে মিশ্র তর্ক-বিতর্কে সোশ্যাল মিডিয়া গরম হয়ে গিয়েছে। কেউ বলেছে নিজে বাচলে বাপের নাম, এখানে প্রেমিকা কি, ভালো হইসে ব্রেকাপ হয়ে গেসে। অনেক আবার বলছে শীতের ঠান্ডায় যে লেপের ওমের ত্যাগ স্বীকার না করতে পারে, সে আবার কেমন প্রেমিক? মিরপুরের একজন তো রীতিমত লিখেছে যে, প্রেমিকাকে খুশি করতে আমি শীতে আইস বাকেট চ্যালেঞ্জ নিয়েছিলাম, যদিও তার প্রেমিকা “কবে নিসিলা এমন চ্যালেঞ্জ?” লিখে কমেন্ট করায়, তিনি আইডি ডিএক্টিভেট করে কোথায় পালিয়ে গেছেন।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Quiz: এই সেলিব্রেটিদের চেহারার অংশবিশেষ দেখে তাদের চেনা একদমই অসম্ভব!

হঠাৎ একদিন মিরপুর আর উত্তরার দেখা হয়ে গেল, এরপর যা ঘটলো…