মাইরালামাইরালা

সিনোফার্ম পাওয়া যুবক-যুবতীদের বিয়ে হচ্ছে না, মর্ডানা পাওয়াদের বিয়ে করার জন্য লম্বা লাইন

সারাদেশে সিনোফার্ম পাওয়া যুবক এবং যুবতীদের বিয়ের প্রস্তাব ক্রমাগত ফিরে যাচ্ছে এবং বিবাহিতদের বিয়ে ভেঙ্গে যাছে, অথচ অপরদিকে মর্ডানা প্রাপ্তদের জন্য লম্বা লাইন দিয়েছেন তরুণ-তরুণীরা, এমনই এক খবর নিজের অনুসন্ধানী প্রতিভার মাধ্যমে খুঁজে বের করে এনেছেন সিনোফার্ম পাওয়া প্রতিবেদক সিনো মিয়া।

জানা যায়, দেশজুড়ে সিনোফার্ম পাওয়া তরুণ-তরুণীরা হাজার তদবির করেও নিজেদের বিয়ে ভাঙ্গা আটকতে পারছেন না। নাম না প্রকাশ করার শর্তে চলতি এই কাহিনীর এক ভুক্তভোগী আমাদের বলেন – “আমার বিয়ের সব ঠিকঠাক ছিলো কিন্তু যখন কনেপক্ষ জানতে পারেন আমি সিনোফার্মের টিকা নিয়েছি তখন তারা আমাকে মর্ডানার টিকা নিতে বলতেছে, কিন্তু আমিতো একবার টিকা নিয়েছি এখন আবার আরেকটা কিভাবে নেই বলেন তো? মেয়ে আমাকে ফোন করে বলে মর্ডানার টিকা নিয়ে তার মত মর্ডান হলে তবেই নাকি সে আমাকে বিয়ে করবে। ২৮ বছর সিঙ্গেল থাকার পর ভেবেছিলাম একটা গতি হবে, কিন্তু দেখেন টিকার চক্করে আমার বিয়ের আকাশ ভরা তারা হয়ে গেলো। অপরদিকে পুরো এলাকার মেয়েরা বিয়ের জন্য পাগল হয়ে বাসা ঘেরাও করায় গত সপ্তাহ থেকে আত্মগোপনে রয়েছেন খিলগাওয়ের মর্ডানা প্রাপ্ত নিলয়।” নিলয়কে এ ব্যাপারে জানার জন্য আমাদের প্রতিবেদক তার বন্ধুর মোবাইল দিয়ে বন্ধুর মতো করে টাকলা ভাষায় “kara mama ka kabar?” (কিরে মামা কি খবর) লিখে মেসেজ পাঠালেও কোন উত্তর পাওয়া যায়নি।

তবে এই খবর আন্তর্জাতিক পরিমন্ডলে ছড়িয়ে পড়ার পর অনেক সিঙ্গেল সেলিব্রেটিই নিজেদের বিয়ে ভাগ্য বদলাতে বাংলাদেশে টিকা দিতে আসতে চাচ্ছেন। এর মধ্যে সবার আগে বাংলাদেশে আসছেন পাশের দেশের সালমান ভাই।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

বন্ধুদের মধ্যে যে ৮টি ঘটনা নিয়ে কমপ্লেইন করার কিছু নেই

Quiz: জেনে নিন দিনশেষে কে সবসময় আপনার অপেক্ষায় থাকবে