মাইরালামাইরালা ভাল্লাগসেভাল্লাগসে

Tinder Bio-তে যে ৭টি কথা লিখে কোনো লাভ নেই, কিন্তু তবুও আমরা লিখি

আমাদের দেশে যারা টিন্ডার ইউজ করে তারা Bio-তে নিজের ব্যাপারে কি লিখবে আর কি লিখবে না এসব ব্যাপারে খুব একটা মাথা ঘামায় না। বেশিরভাগই আরেকজনের Bio কিংবা নিজেরই ইন্সটাগ্রাম বায়ো থেকে কপিপেস্ট করা। কেউ কেউ ক্রিয়েটিভ হওয়ার চেষ্টা করে বায়ো লেখার ব্যাপারে কিন্তু তাও কাজে দেয় না। তাই চলুন আজকে জেনে নেওয়া যাক, টিন্ডার বায়োতে কি কি লিখবেন না।

১. “I work hard and play hard’ – আপনি কি করেন এবং Tinder-এ কে কি করতে আসছেন – এসব ম্যাচ হওয়ার পরের ব্যাপার। কিন্তু বায়োতে এসব Cringey লেখা থাকলে ম্যাচ আর হওয়া লাগবে না। তাই বলার মতো ভালো কিছু না পেলেও এইসব লিখতে যাবেন না, এতে বরং হিতে বিপরীত হবে।

via GIPHY

 

২. “Just looking for a friend” – Tinder-এ যে আপনি বন্ধু খুঁজতে আসেন নাই সেটা আপনিও জানেন, আমিও জানি। এমনকি যে আপনাকে এই মুহূর্তে রাইট সোয়াইপ করবে কি না ভাবছে – সেও জানে। সুতরাং এইসব বলে মানুষকে ব্যাডবাজ দেওয়ার কোনো মানে হয় না।

via GIPHY

 

৩.”Looking for a casual relationship” – আপনি ক্যাজুয়াল রিলেশনশিপ খুঁজলে খুজেঁন, সমস্যা নাই। কিন্তু Bio-তে এটা মেনশন করে দেওয়া মানে আপনার পটেনশিয়াল ম্যাচের সংখ্যা অনেক কমে যাওয়া। তাই রিলেশনশিপ কেমন হবে তা সময়ের উপরেই ছেড়ে দিন।

via GIPHY

 

৪. “I’m open-minded” – আপনি ডেটিং অ্যাপ ইউজ করছেন অলরেডি ! আপনি ওপেন মাইন্ডেড কিনা সেটা অন্যদেরকে আপনার সাথে কথাবার্তা বলে বুঝে নিতে দিন। Bio তে লিখে আপনার মুক্তমনের প্রমোশন করার দরকার নাই।

via GIPHY

 

৫. “Not here for the hookup” – Tinder Bio-তে থাকা সবচেয়ে ক্রিঞ্জি লাইন। প্রথমত, আপনি কেন আসছেন সেটা সোয়াইপ করার সময় কেউ জানতে চায় না। আর দ্বিতীয়ত, এই কথাটা যে আপনি যা বুঝতে চাচ্ছেন, তার সম্পূর্ণ বিপরীত ভাইব দিতে পারে অন্যদেরকে, তা কখনো ভেবে দেখেছেন?

via GIPHY

 

৬. “Not Regular Here, Available On Instagram/Facebook” – আপনি রেগুলার না হলে কেন ইউজ করছেন তাহলে টিন্ডার? একাউন্ট ডিলিট করে দিন। আর এটা Bio-তেই বা মেনশন করার কি দরকার? বিশ্বাস করুন, টিন্ডার ফলোয়ার বাড়ানোর জায়গা না।

via GIPHY

 

৭.”I am looking to settle down” – কাউকে খুঁজে সেটেল ডাউনের জন্যে টিন্ডার খুব উপযুক্ত জায়গা না (সম্ভবত) । যদি লাখে ৫-৬ জন এর ক্লিক হয়েই সেটা ব্যতিক্রম। কিন্তু এরকম নিয়ত করে টিন্ডার ইউজ না করাই ভালো। আর Bio-তে মেনশন করলে যাদের সাথে ম্যাচ হবে তাদের সাথে ডিল করার ঝুঁকি আপনাকেই নিতে হবে।

via GIPHY

Quiz: কুইজ খেলে জেনে নিন কোন বিষয়টি নিয়ে আপনার পিএইচডি করা উচিত

ব্রাজিল ফ্যানদের জন্য গর্ত ভাড়া দেয়ার সার্ভিস নিয়ে বাজারে এলো নতুন অ্যাপ “লুকাও”