ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

দুবাইয়ের মরুভূমি ট্যুর প্যাকেজ সেল করে যাত্রীদের মিরপুরে নামিয়ে দিলো এক ট্রাভেল এজেন্সি

গতকাল ঢাকায় দুবাইয়ের মরুভূমিতে ডেজার্ট সাফারি করানোর কথা বলে ট্যুর প্যাকেজ সেল করে যাত্রীদের মিরপুরের বালু ঝড়ে নামিয়ে ধোঁকা দিয়েছে ফটক্কেশ্বর নামক এক ট্রাভেল এজেন্সি। জানা যায়, প্রায় ৪২০ জন যাত্রীর কাছে ট্রাভেল প্যাকেজ সেল করেছিলো উক্ত এজেন্সিটি। কিন্তু টাকা দেওয়ার পর থেকেই তারা “খাওয়া দাওয়া শেষ, সোনার বাংলাদেশ” নীতি অবলম্বন করে ১৪ বসন্ত পার করা নিব্বার মত চম্পট দেয়। এদিকে নিজের গার্লফ্রেন্ড এঙ্গেল সোনিয়াকে দুবাইয়ের মরুভূমি দেখানোর জন্য উত্তরা গ্রামের জমি বিক্রি করে সর্বশান্ত হওয়া, শান্ত নামের এক ভাই আমাদের প্রতিনিধিকে বলেন- “ভাই গার্লফ্রেন্ড ম্যালা শখ করসিলো দুবাই যাবে, মরুভূমি গিয়ে ডেজার্ট সাফারি না করলে নাকি সে আমার সাথে সম্পর্কই রাখবেনা। এখন তো আমার টাকাও গেল, গার্লফ্রেন্ডও গেল। আমার কি হপ্পে?” বলেই শান্ত ভাই অজ্ঞান হয়ে যান।

আরেকদিকে এক ভাই মিরপুরের বালু ঝড় দেখে বলেন- “হুদাই টাকাগুলা বালুতে, সরি পানিতে গেল! আগে জানলে দুবাই-ফুবাই যাওয়ার প্ল্যান বাদ দিয়া, একটা উট ভাড়া কইরা, জোব্বা পইরা মিরপুর চইলা আসতাম”

তবে এখন পর্যন্ত ফটক্কেশ্বর ট্রাভেল এজেন্সির কাউকে এখন পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। কিন্তু এক অবিশ্বস্ত সূত্রে জানা যায়, যাত্রীদের টাকা পয়সা মেরে তারা নিজেরাই নাকি এখন দুবাই গিয়ে ইয়া হাবিবি গানে ভরতনাট্যম ড্যান্স করছে আর গান গেয়ে বেড়াচ্ছে।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

জেমস বন্ড এর ২৫তম মুভি No Time To Die : ট্রেইলার ব্রেকডাউন

Quiz: ৫টি প্রশ্নের উত্তর দিয়ে জেনে নিন আপনার পার্টনার কেমন অলস