ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

নির্বাচনে না জিতলে নোয়াখালীর নাগরিকত্বের জন্য আবেদন করবেন ডোনাল্ড ট্রাম্প

প্রেসিডেন্ট নির্বাচনে না জিতলে নোয়াখালীর নাগরিকত্বের জন্য আবেদন করবেন বলে জানিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই নিয়ে টুইটও করেছেন তিনি। এ ব্যাপারে জানার জন্য ট্রাম্প ভাইকে ফোন দিয়ে বাংলাদেশের নাগরিকত্ব নেওয়ার অফার দেওয়া হলে তিনি বলেন “China(পড়ুন চাইনা) আমার বাংলাদেশের নাগরিকত্ব। আমি ইউনাইটেড স্টেটস অব নোয়াখালীর নাগরিকত্বই চাই। আর নোয়াখালীর লোকজন আমাকে আদর করে টেরাম ভাই বলে ডাকে, নামটা আমার খুবই পছন্দ হইসে। যদি এখানে না হয় তবে নোয়াখালীতে গিয়ে আবার প্রেসিডেন্ট নির্বাচন করবো, আপাতত রাখি ভাই, দোয়া করেন এখানে বাইডেন রে যাতে কুপোকাত করতে পারি। জিততে পারলে আমেরিকা আর নোয়াখালী এক করে ফেলুম।”

এদিকে ট্রাম্পের বিজয়ের জন্য নোয়াখালীতে আগাম আনন্দ মিছিল করেছে “আমরা টেরাম ভাইয়ের পাগলা ফ্যান” নামক একটি সংগঠন। মিছিলে তারা “টেরাম ভাই না জিতিলে, জ্বলবে আগুন ঘরে ঘরে” এমন স্লোগানও দেয়।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

যারা ওভারথিংক করে, শুধু তারাই এই ৮টি স্ট্রাগল সম্পর্কে জানে

যে ১২টি বিষয় কেবল হোস্টেলে থাকা মানুষজনই বুঝবে, অন্যরা নয়