ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

এবার টিএসসিতে শরৎকাল ‘স্পেশাল কাশফুলের চা‘ খাওয়ার জন্য শত শত মানুষের লাইন

টিএসসির চত্বরে বিভিন্ন ধরনের চা নিয়ে বরাবরই মানুষের উৎসাহের শেষ নাই। কয়েকদিন আগেও অপরাজিতা চা নিয়ে মানুষের হুলস্থুল দেখার মত ছিল। আর এখন শরৎকালের স্পেশাল ‘কাশফুল চা’ খাওয়ার জন্য তুমুল ভিড় জমেছে টিএসসিতে। শত শত মানুষের লাইন দেখা গিয়েছে এই কাশফুলের চা খাওয়ার জন্য। লাইনে দাঁড়ানো এক তরুণীর সাথে আমাদের প্রতিনিধি কথা বলে জানতে পারেন, তিনি বেইলি রোড থেকে কাশফুলের চা খেতে এসেছেন। “আসলে এই চায়ের এস্থেটিক ছবি তুলে ইনস্টাগ্রাম আর ফেসবুকে পোস্ট করতে হবে দেখেই এমন তাড়াহুড়ো করে চলে আসা। সবার আগে ছবি পোস্ট করে অনেক লাইক কমেন্ট পাওয়া যাবে আর সবাই আমাকে খুব এস্থেটিক মনে করবে। আজকাল একটু এস্থেটিক ভাব না নিলে কি চলে নাকি? অবশ্য চায়ের স্বাদ কেমন সেটা নিয়ে আমার বিশেষ মাথাব্যথা নেই!” জানান তিনি।

অপরদিকে লাইনে দাঁড়ানো আরেক ব্যক্তির সাথে কথা হলে তিনি বলেন, “আরে ভাই, এই চা নিয়ে গবেষণা করে তারপর ফুড গ্রুপগুলোতে রিভিউ দিতে হবে! এই জন্য মিরপুরের জ্যাম ঠেলেও আমি হাজির কাশফুলের চা খাওয়ার জন্য। মানুষের অ্যাটেনশন পাওয়ার জন্য এতটুকু তো করাই লাগে।”

অবশ্য এত মানুষের ভিড় ঠেলে চা বিক্রেতার সাথে কথা বলা সম্ভব হয়ে উঠেনি। শত শত মানুষের জন্য চা বানাতে উনি হিমশিম খাচ্ছেন। তবে মনে হচ্ছে এত ডিমান্ড দেখে আরো অনেকে এই শরৎকাল থাকতে থাকতে কাশফুলের চা বানানোর ব্যবসা শুরু করবে।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

যে ১০টি লক্ষণ প্রমান করে আপনি একজন উড়াধুরা কফি লাভার

Quiz: মাত্র ৫টি উত্তর দিয়ে জানুন “Peaky Blinders” এর কোন চরিত্রটি আপনি