ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

অবশেষে Area 51-এ কয়েকজন বাংলাদেশির বিনিময়ে এলিয়েন মুক্তি দিল USA

গতকাল ২০ সেপ্টেম্বর ছিল সেই বহুকাঙ্খিত দিন। যেদিন বিশ্বের লক্ষাধিক মানুষ মার্কিন যুক্তরাষ্ট্রের এরিয়া ফিফটি ওয়ানে গ্যাঞ্জাম করার জন্য নাম দিয়েছিল। যদিও প্রচন্ড দুঃসাহস দেখিয়ে রহস্যে ভরপুর এরিয়া ফিফটি ওয়ানে হাজির হয় হাতে গোনা কয়েকজন বাংলাদেশি আর বেকার কয়েকজন মার্কিনী । এদের মধ্যে ছিল বাংলাদেশি অভিনেতা, নাট্য ব্যক্তিত্ব থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া স্টার সহ আরো অনেকেই। সবার আগে যারা রেইড দিতে পৌছান তাদের মধ্যে অন্যতম ছিলেন রিপন নাম এর এক ভদ্রলোক। গেইটে তার পরিচয় জানতে চাওয়া হলে তিনি বলেন, “I am Ripon Video”। এই কথার অর্থ বুঝতে না পারায় কনফিউজড হয়ে কোনো একশনই নিতে পারেনি সেখানকার নিরাপত্তা রক্ষীরা। এর কিছু পরেই জেসিয়া ইসলামকে একই গেইটে ক্রমাগত ঢিল ছুঁড়ে মারার দোষে আটক করা হয়। সবার প্রিয় খালেদ মাহমুদ সুজন সাহেব দিনের বেশিরভাগ সময়ই সামনে থেকে নেতৃত্ব দিয়ে যান কিন্তু সন্ধ্যা রাতে ভাত খাওয়ার সময় তাকে বন্দি করা হয়।

একের পর এক ধড়-পাকড় দেখে হতবিহ্বল হয়ে পড়েন নায়ক শাকিব খান। হলুদ শার্ট পড়ে সাদা এপ্রনে নিজেকে ঢেকে তিনি এফবিআই এর সাথে পতাকা বৈঠকে বসেন। বৈঠক শেষে তিনি মিডিয়াকে বলেন যে, “যাদেরকে আটক করা হয়েছে তাদেরকে এফবিআই ছাড়তে নারাজ। তবে তাদের বিনিময়ে সম সংখ্যক এলিয়েন বাংলাদেশকে দিতে তারা রাজি হয়েছেন।” কিন্তু মানুষের বিনিময়ে এলিয়েন লেনদেন করাটা কতটুকু লজিক্যাল এ বিষয়ে জানতে চাওয়া হলে শাকিব খান বলেন, “এটাই সাইন্স!”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Efter Ahsan

সরাসরি পরীক্ষার হল থেকে আমদানিকৃত যে ১০+ ডায়ালগের সাথে আমরা সবাই পরিচিত

Quiz: ঝটপট ৬টি উত্তর দিয়ে জেনে নিন কোন বার্গার শপটি আপনি