মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন

ঈদের আগে মার্কেট খোলায় তীব্র নিন্দা জানিয়েছে (World Husband Organization) WHO

ঈদের আগে মার্কেট খোলায় তীব্র নিন্দা জানিয়েছে (World Husband’s Organization) WHO। সংগঠনের পক্ষ থেকে সভাপতি জসিম ভাই, বাকের ভাইয়ের স্টাইলে আমাদের বলেন- “This is very bad, মনটা আমার খুব স্যাড। ভাবসিলাম এবার ঈদে শপিংয়ের টাকাটা দিয়ে লকডাউনের পর সেকেন্ড হানিমুনে যাবো, কিন্তু মার্কেট খুলে দিয়ে আমার সেই আশায় গুড়ে বালি। মার্কেট খোলার নিউজ পেয়ে, আমার বউ পাখি ডিজাইনের পিপিইর আবদার করেছে, এখন না দিতে পারলে তো I am in danger এ পইড়া যামু।”


তবে (World Wife Federation) WWF মার্কেট খোলায় অভিনন্দন জানিয়েছে সবাইকে। তাদের অফিশিয়াল টুইটার একাউন্ট থেকে “এবার খেলা হবে” লিখে টুইটও করা হয়েছে। বাংলাদেশে মার্কেট খোলার খবরে শুধু দেশে নয়, বিদেশেও বয়ে যাচ্ছে আনন্দের বন্যা। কারণ অন্য দেশ থেকে দলে দলে মানুষ ঈদের শপিং করার জন্য বাংলাদেশে আসতে চাচ্ছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায় যে এলন মাস্কের বউ বেলন মাস্কও স্পেসশিপে চড়ে বাংলাদেশে এসে শপিং করবেন বলে নিজের অফিসিয়াল টুইট একাউন্ট না থাকায় এলোন মাস্কের একাউন্ট হ্যাক করে সেখানে জানিয়েছেন।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

মিথ্যা বলতে পারেন না? তবে এই ৯টি ঘটনা আপনার খুবই চিরচেনা

প্রেম আর বন্ধুত্বের মাঝামাঝি হাবুডুবু খাচ্ছেন? তাহলে এই ৮টি ঘটনা আপনার খুব চেনা