যে ৮টি কারণে একাধিক প্রেম করা কাউকেই সঙ্গী/সঙ্গিনী হিসেবে বেছে নিবেন

প্রেমিক-প্রেমিকা পছন্দ করার ক্ষেত্রে আমাদের কত রকম পছন্দই তো থাকে। কেন লম্বা কারোর সাথে প্রেম করবেন, কেন খাটো কারোর সাথে করবেন। কোন পেশার মানুষের সাথে কেন প্রেম করবেন এমন অনেক পরামর্শও অনেকে দিয়ে থাকে। কিন্তু সব কাজের ক্ষেত্রে যেটা সবার আগে দরকার তা হলো অভিজ্ঞতা। এখনো পর্যন্ত কেউ অভিজ্ঞ কারোর (মানে যে একাধিক প্রেম করে আরকি!) সাথে কেন প্রেম করবেন তা নিয়ে কোন পরামর্শ দেয়নি। অথচ এই বাজারে অভিজ্ঞতার দামই সবচেয়ে বেশি। তাই আমরা তুলে ধরছি প্রেম করার সময় কেন অভিজ্ঞ প্রেমিক/প্রেমিকা মানে প্লেবয়/প্লেগার্ল খুঁজবেন।

#১

ডাক্তার দেখানোর সময় আমরা আগে দেখি ডাক্তারের অভিজ্ঞতা কেমন? অনেক সময় কোন বিভাগের প্রধান না হলে আমরা সেই ডাক্তারকে দেখাই না। আর ডাক্তার সংকটের এই দেশে প্রেমিকা/প্রেমিকারাই ব্যাক্তিগত ডাক্তারের ভূমিকা পালন করে আসছে বছরের পর বছর। চুমু দিয়ে সারিয়ে দিচ্ছে ছোট খাটো সব রোগ। এক্ষেত্রে অভিজ্ঞরা অনেকগুলো প্রেম করার ফলে ভালো করেই জানে কোথায়, কতক্ষণ চুমু দিলে কোন ব্যাথা সারে।

#২

মার্কেট ইকোনমির এই যুগে সৎ (পড়ুন ভার্জিন) লোক দিয়ে আসলে কিছু হয় না। এইখানে অভিজ্ঞতাই সবচেয়ে বড়। সব জায়গায় বড় বড় পদেতো অভিজ্ঞতা লাগেই। লিফট অপারেটর নিয়োগের জন্যও অনেকে অভিজ্ঞতা চায়। আর প্রেমতো জীবনের সামনের দিনগুলোর অপারেটরের ম্যাটার। এখানে বেশি বেশি অভিজ্ঞ লোককে বেছে নিন। মনে রাখবেন-প্রেম রোমাঞ্চের হয় অভিজ্ঞ প্রেমিক/প্রেমিকার গুণে।

#৩

প্রেমিক/প্রেমিকার মধ্যে দিনের মধ্যে ১০ বার ঝগড়া হইলে ৮ বারই হয় বিশেষ দিবস ভুলে যাওয়ার কারণে। একাধিক প্রেম করা লোকেরা কখনো এই ভুলটা করে না। কারণ তারা একসাথে অনেক প্রেমিক/প্রেমিকাকে ম্যানেজ করার জন্য এলার্ম সেট করে রাখে। ফলে তার পক্ষে ভুল করাটাই বরং কঠিন, ভুলে যাওয়ারতো প্রশ্নই আসে না।

#৪

জাস্টফ্রেন্ড সংক্রান্ত ঝগড়া জাস্ট একবার হলেই অনেক প্রেম জাস্ট সেকেন্ডের মাথায় শেষ দেখে ফেলে। একাধিক প্রেম করা কারোর সাথে প্রেম করার সুবিধা হলো, আপনি জাস্টফ্রেন্ড নিয়ে ব্যস্ত থাকলেও সে টের পাবে না। টের পেলেও কিছু বলবে না। কারণ সে এই সুযোগে তার জাস্টফ্রেন্ড নিয়ে ব্যস্ত হয়ে যাবে।

#৫

প্রেমিক-প্রেমিকাদের একটা কমন অভিযোগ থাকে-তুমি আমাকে বোঝো না! আপনি যদি একাধিক প্রেমের অভিজ্ঞতা সম্পন্ন কারোর সাথে প্রেম করেন তাহলে এই অভিযোগ করার সুযোগই পাবেন না। অনেকগুলো প্রেম করার ফলে তারা পার্টনারের সাইকোলজি বুঝার ক্ষেত্রে সবসময় দক্ষতার পরিচয় দেয়। চেহারা দেখে আপনার অতিত, বর্তমান ও ভবিষ্যত সব বুঝে ফেলবে। কখনো কখনো আপনার ফ্রেন্ডের সবকিছু বুঝে ফেলতেও পারে।

#৬

স্ট্রেস, ইনসোনমনিয়া, ডিপ্রেশন ইত্যাদি সমস্যার কারণে রাতে ঘুম আসছে না আপনার? এই সমস্যা সমাধানের জন্য ঘুম পাড়ানি মাসি-পিসি হয়ে আপনার জীবনটা ঘুমময় করে দিতে পারে কেবল একজন প্লেবয়/প্লেগার্ল। এরা চুমুতে যেমন এক্সপার্ট হয়, তেমন এক্সপার্টও ঘুমুতেও। কারণ শুধু আপনাকে নিয়ে পড়ে থাকলে তার দায়িত্বে অবহেলা হবে। তার জন্য আরো অনেকেই জেগে আছে, তাদেরও ঘুম পাড়াতে হবে।

#৭

অনেকেই চায় তাদের প্রেমিক/প্রেমিকাকে তাদের ফ্রেন্ডদের কাছ থেকে লুকিয়ে রাখতে। আপনিও যদি তাই চান, তাহলে আপনার একজন প্লেবয়/প্লেগার্লই দরকার। অভিজ্ঞ কেউ ভুলেও আপনার ফ্রেন্ড সার্কেলের সাথে পরিচয় হয়ে আপনার বলয়ে আটকা পড়তে চাইবে না। কারণ সে ভালো করেই জানে আপনি তার আগের প্রেমিক/প্রেমিকার স্মার্ট ফ্রেন্ড, কিংবা আপনার ফ্রেন্ডদের মাঝেই লুকিয়ে আছে তার ভবিষ্যত প্রেমিক/প্রেমিকা। জেনে শুনে এমন রিস্ক আপনিও নিবেন না!

#৮

অভিজ্ঞ কারোর সাথে প্রেম করার বড় সুবিধা হলো ব্রেকাপের জন্য কোন অজুহাত খোঁজা লাগে না। অজুহাত রেডি করাই থাকে। নিজের অভিজ্ঞতাকে আরো বাড়ানোর জন্য আপনি চাইলে আরো ভালো কোথাও সুইস করার চিন্তা করতে পারবেন। তাকে বলতে পারবেন-সমানে সমানে না হইলে প্রেম হয় না। আমি তোমার চেয়ে ভালো কোথাও সুইস করে নিজের অভিজ্ঞতাকে আরেকটু বাড়িয়ে নিই।

রমজান মাসে শরীরের সুস্থতা বজায় রাখতে খেজুরের ৬টি বিশেষ গুন

Quiz : জলদি ৮টি প্রশ্নের উত্তর দিয়ে জেনে নিন Takeout – এর কোন বার্গারটি আপনি